শবনম ফারিয়ার দুঃখ প্রকাশ

May 31, 2018, 4:01 AM, Hits: 120

শবনম ফারিয়ার দুঃখ প্রকাশ

হ-বাংলা নিউজ :  কয়েকদিন ধরেই শোবিজে অঙ্গনে ভাসছে শবনম ফারিয়ার বিয়ের গুঞ্জন। আর তার এই বিয়ে রহস্য নিয়ে সবাই করছে জোর আলোচনা-সমালোচনা। এদিকে এই বিয়ের বিষয় নিয়ে সংবাদ প্রকাশ হওয়ায় ত্যক্ত-বিরক্ত তিনি। সংবাদমাধ্যমের এমন সংবাদের বিপরীতে তিনি রাগের মাাথায় একটি স্ট্যাটাসও দিয়েছিলেন।

পরে তিনি তার স্ট্যাটাসের জন্য ফেসবুকে সকল সংবাদকর্মীর কাছে দুঃখ প্রকাশ করেন। বুধবার তিনি ফেসবুকের টাইমলাইনে লিখেন, রাগের মাথায় আমি একটি স্ট্যাটাস দিয়েছিলাম। কারণ, সকাল থেকে একের পর এক আমার কাছে ফোন আসছিল। এতে আমি খুব বিব্রত ও বিরক্ত হয়ে পড়ি। কাজে মনোযোগী হতে পারছিলাম না। পরিচালক বিরক্ত হচ্ছিল, সংলাপ বলতে সমস্যা হচ্ছিল, আত্মীয় স্বজনরাও ফোন দেয়া শুরু করেছে, সে সময় অনেকটা বাধ্য হই ফেসবুকে স্ট্যাটাস দিতে।

তিনি আরও বলেন, কিন্তু আমার লেখাটায় রাগের বসে দু-একটি নেতিবাচক শব্দ ব্যবহার হওয়ায় অন্যান্যদের উপর প্রভাব পড়েছে। এর জন্য আমি আন্তরিক দুঃখপ্রকাশ করছি। সেসময় আমি মাথা ঠাণ্ডা রেখে গুছিয়ে স্ট্যাটাসটা লিখতে পারিনি কিংবা সুযোগও হয়নি। আমি আগেও বলেছি এখনও বলছি, সংবাদকর্মী ও একজন শিল্পী একে অন্যের পরিপূরক।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, তার বরের নাম হারুনুর রশীদ অপু, যিনি এশিয়াটিক জে ডব্লিউ টি’র ব্র্যান্ড ম্যানেজার হিসেবে কাজ করছেন। দুই জনের সাথে দীর্ঘদিনের পরিচয় এবং শেষে প্রণয়। দু'জনের পরিবারের মধ্যেও জানাশোনা ছিল। সেই পরিপ্রেক্ষিতে সম্পকের্র পরিণতি এই বিয়ে। তবে কবে হয়েছে শবনম ফারিয়ার বিয়ে সেটি নিশ্চিত হওয়া যায়নি। এদিকে তার কাছের অনেক সহকর্মীও বিয়ের ব্যাপারটি জানেন। তবে শবনম ফারিয়ার আপত্তির কারণেই কেউ বিষয়টি এত দিন প্রকাশ করেননি। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ