ইসরায়েলের সোনালি দিন শেষ হয়ে এসেছে'

June 2, 2018, 9:41 AM, Hits: 411

ইসরায়েলের সোনালি দিন শেষ হয়ে এসেছে'

হ-বাংলা নিউজ :  ইরানের সর্বোচ্চ জাতীয় নিরাপত্তা পরিষদের সচিব আলী শামখানি বলেছেন, ইরাক ও সিরিয়ায় তাকফিরি সন্ত্রাসীদের পরাজয়ের ফলে ইসরায়েলের সেসব সোনালি দিন শেষ হয়ে এসেছে।

শনিবার মধ্যপ্রাচ্যের একটি গণমাধমে দেয়া এক সাক্ষাৎকারে আলী শামখানি এসব কথা বলেন। এসময় তিনি মধ্যপ্রাচ্যে তাকফিরি সন্ত্রাসীদের আবির্ভাব এবং এ অঞ্চলে তাদের নৃশংস ও পাশবিক কর্মকাণ্ড ইসরায়েলের জন্য অভাবনীয় ও সুবর্ণময় নিরাপত্তা এনে দিয়েছিল কিন্তু তার সমাপ্তি ঘটেছে বলেও উল্লেখ করেন।

এদিকে সম্প্রতি সিরিয়ায় ইরানের সামরিক অবস্থানে হামলা চালানোর হুমকি দিয়ে আসছে ইসরায়েল। দেশটির প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু বলেছেন, সিরিয়ায় সামরিক ঘাঁটি প্রতিষ্ঠায় ইরানকে অনুমতি দেবে না তার সরকার।

এ প্রসঙ্গে আলী শামখানি বলেন, আমরা ইসরায়েলের ক্ষোভের কারণ সম্পর্কে অবগত আছি। যে কোনো আগ্রাসীদের মোকাবেলায় নিজের স্বার্থ এবং নিরাপত্তা সুরক্ষার জন্য তেহরান কার্যকরী এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে বলেও জানান তিনি।

ইরানের এ কর্মকর্তা আরও বলেন, হামলা চালিয়ে পার পেয়ে যাওয়ার দিন ইসরায়েলের জন্য শেষ হয়ে গেছে। সম্প্রতি অধিকৃত গোলান মালভূমিতে সিরিয়ার প্রতিশোধমূলক হামলার প্রতি ইঙ্গিত করে আলী শামখানি এ মন্তব্য করেন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ