লসএঞ্জেলেসে আওয়ামীলগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

June 2, 2018, 6:53 PM, Hits: 2652

লসএঞ্জেলেসে আওয়ামীলগের  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হ-বাংলা নিউজ, হলিউড থেকে: গতকাল শুক্রবার ১’লা জুন লসএঞ্জেলেসে চার্চ অব সাইন্টোলজির একটি মিলনায়তনে আওয়ামিলীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।  চার্চ ও সাইন্টোলজির পবিত্র পরিমণ্ডলে রমজানের পবিত্রতা বজায় রেখে ইফতার  অনুষ্ঠিত হয় ।  সুবিশাল  পরিপাটি মিলনায়তনে প্রায় শতাধিক রোজাদার ইফতার করেন ।

ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক টি জাহান কাজল ও আলী আহমেদ ফারিসের পরিচালনায় উপস্থিত রোজাদারদের ধন্যবাদ জ্ঞাপন করে সংক্ষিপ্ত বক্তব্য দেন স্টেট আওয়ামিলীগের সভাপতি শফিকুর রহমান ও সাধারণ সমপাদক ডাঃ রবি আলম । শুভেচ্ছা বক্তব্য দেন লসএঞ্জেলেসে নিযুক্ত বাংলাদেশ কনসাল জেনারেল বাবু প্রিয়তোষ সাহা ও যুক্তরাষ্ট্র আওয়ামিলীগের উপদেষ্টা মুস্তাইন দারা বিল্লাহ । দোয়া পরিচালনা করেন ইঞ্জিনিয়ার মোহাম্মদ টিটু ।

ইফতারিতে ছিল পোলাও রোস্ট ফলমূল ও নানা রকম দেশীয় মুখরোচক পিয়াজু বড়া ।  ইফতার শেষে মহিলা এবং পুরুষরা পৃথকভাবে মাগরিবের নামাজ আদায় করেন । ইফতার মাহফিলে আওয়ামিলীগ,মহিলালীগ ও যুবলীগের নেতা কর্মীরা ছাড়াও উপস্থিত ছিলেন কমিউনিটির বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ । উল্ল্যেখযোগ্যদের মধ্য উপস্থিত ছিলেন বাফলা সভাপতি নজরুল আলম,আনন্দমেলার প্রধান সংগঠক মোহাম্মদ আলী,ন্যেইবারহুড কাউন্সিলর শহিদুল ইসলাম ।  উপস্থিত ছিলেন স্টেট মহিলা কমিশনার ড্যানি তাইয়েব ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামিলীগের সদস্য সাজেদা বেগম, স্টেট আওয়ামিলীগ নেতা মিয়া আব্দুর রব , মোহাম্মদ শামীম হোসেন, জাকির খান , জহির আহম্মেদ পান্না , জামাল হোসেন, সামিউল বেলাল, মহিলা আওয়ামিলীগ সভাপতি সাহানা পারভীন, স্টেট যুবলীগ সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পপাদক সোহেল আহমেদ, আজিজ আহমেদ, আফরোজ আলম, একরামুল হক বাবু, দীদার আহমেদ, রুবেল আহমেদ প্রমুখ ।

সার্বিক অনুষ্ঠানটির তত্ত্বাবধায়ন করেন সিটি আওয়ামিলীগের সভাপতি মাহতাব টিপু ।  আওয়ামিলীগের পক্ষ থেকে জানানো হয় আগামীতে কমিউনিটির প্রত্যাশা মোতাবেক আরো সুন্দর ও সুপরিসরে ঐক্যবদ্ধ আওয়ামিলীগ  ইফতারের আয়োজন  সহ জাতীয় অনুষ্ঠান গুলো পালন করবে ।  কমিউনিটির যেকোনো প্রয়োজনে তারা পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন  ।  আওয়ামিলীগের পক্ষ থেকে আগামী ১৯’শে জুন নিবারহুড কাউন্সিল প্রতিষ্ঠার হ্যা /না ভোট অংশ নিয়ে বাংলাদেশিদের স্বপ্নপূরণে সহায়তা করার আহব্বান জানানো হয় ,আপ্যায়ন তত্ত্বাবধানে ছিলেন স্টেট আওয়ামিলীগের যুগ্ম সম্পাদক দিদার আহমেদ ।

Chat Conversation End 

 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ