মর্মান্তিক! হৃদয় বিদারক! রকেট বিষ্ফোরণে একই পরিবারে সাত শিশু পঙ্গূ

June 4, 2018, 3:18 AM, Hits: 528

মর্মান্তিক! হৃদয় বিদারক! রকেট বিষ্ফোরণে একই পরিবারে সাত শিশু পঙ্গূ

আটলান্টা থেকে বশীর উদ্দীন আহমেদঃ হ-বাংলা নিউজ :আফগানিস্তানে রকেট বিষ্ফোরণে একই পরিবারের ৭ জনের অঙ্গ হানী যার সবাই শিশু!! মির্যা গূল পরিবারের ৪ শিশু মারা যায়! বাকীরা পা হারিয়েছে কারো কারো দুই পা'ই কেটে ফেলতে হয়েছে! 

ধারণা করা হচ্ছে মার্কিন সেনাদের সাথে যূদ্ধ রত তালেবানদের ফেলে যাওয়া রকেট এটি ।গত ২৯ মে সকাল বেলা খেলতে বেরিয়ে শিশুরা এই আজব জিনিষ বাড়ীর পাশে দেখতে পায়! হাতে নিয়ে পরখ করার সময় পড়ে গিয়ে বিস্ফারিত হয়ে এই মর্মান্তিক দূর্ঘটনা!

আফগানিস্থানের জালালাবাদ প্রদেশের বাসিন্দা মির্যা গূলের পরিবারে নেমে এসেছে অমানিশার অন্ধকার! ঘটনার জন্য পুলিশ প্রশাসন তালিবান যূদ্ধারা একে অপরকে দোষারূপ করছেন! জেলার পুলিশ প্রধান আব্দুর রহমান খালিজী বলেন, আফগান ন্যাশনাল আর্মির সাথে  যুদ্ধে তালিবানরা এই ধরণের রকেট ব্যবহার করে থাকে! অপরপক্ষে তালিবান মূখপাত্র জবি উল্লাহ মোজাহীদ পুলিশ প্রশাসনকে দোষারূপ করে বলেন এর সাথে তাদের কোন সম্পৃক্ততা নেই!

পরিবার প্রধান মির্যা গূল কিংকর্তব্য বিমূড়, বলেন আমরা জানিনা কার দোষ এবং কোথায় নালিশ জানাব। দূর্ঘটনার শিকার শিশুরা হচ্ছেন ঃ- আব্দুর রশিদ(১২),তার ছোট ভাই মাঙ্গাল(১১),  যপম্পয ভাই বশীর (১২)  সফিকুল্লাহ(১৩),  রাবিয়া((৭) মারোয়াহ(৪), আমান(৫) সাফা(৪) জলিল(১৬) পরে মারা যায়!  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ