সালাহ ভক্তদের জন্য সুখবর

June 6, 2018, 9:41 AM, Hits: 105

সালাহ ভক্তদের জন্য সুখবর

হ-বাংলা নিউজ :  চ্যাম্পিয়নস লিগের শিরোপা নির্ধারণী ম্যাচে রামোসের ট্যাকলে ইনজুরিতে পড়েন লিভারপুল তারকা মোহাম্মদ সালাহ। ওই ম্যাচেই মাঠ ছেড়ে বেরিয়ে যেতে হয় মিশরের মেসিকে। এমনকি তার বিশ্বকাপ খেলা নিয়েই শঙ্কা দেখা দেয়। তবে সালাহ ভক্তদের জন্য সুখবর হচ্ছে খুব দ্রুতই সেরে উঠছেন তিনি। আর এর ফলে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই সালাহকে দলে পাওয়া যাবে বলে মনে করছেন মিশরের কোচ হেক্টর কুপার।

তার বক্তব্য হল, ‘সালাহ'র পুনর্বাসন প্রক্রিয়া এগিয়ে চলেছে। শেষ ধাপেই সে আছে। আমরা তাঁকে উরুগুয়ের বিপক্ষে প্রথম ম্যাচেই পেতে চাই। তবে সেটি কঠিন চাওয়া। তবে আমার মনে হয় অসম্ভব কিছু নয়।’ 

১৯৯০ সালের পর এই প্রথমবারের মতো বিশ্বকাপের চূড়ান্তপর্বে নাম লেখিয়েছে মিশর। মিশরকে বিশ্বকাপে নেওয়ার মূল নায়ক এই সালাহ। আর তাই লিভারপুলের এই ফরোয়ার্ডকে ঘিরেই বিশ্বকাপে দুর্দান্ত কিছু করার স্বপ্ন দেখছিল ফারাওদের উত্তরসূরিরা।

উল্লেখ্য, এই মৌসুমে লিভারপুলের হয়ে দুর্দান্ত খেলেছেন সালাহ। লিভারপুলের হয়ে এই মৌসুমে ৪৪ গোল করেছেন। ইংল্যান্ডের বর্ষসেরা খেলোয়াড়ও তিনি। প্রথম আফ্রিকান হিসেবে এই পুরস্কার জেতার গৌরবটা আরও চমৎকারভাবে তিনি উপভোগ করতে পারবেন, যদি বিশ্বকাপে কিছু করতে পারেন। সেই সুযোগ তিনি প্রথম থেকেই পাবেন কিনা, সেটা ভবিষ্যৎই বলবে। আপাতত আশায় বুক বাঁধতে তো ক্ষতি নেই! 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ