জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি’র ইফতার মাহফিল

June 9, 2018, 12:01 AM, Hits: 390

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি’র ইফতার মাহফিল

নিউইয়র্ক (ইউএনএ): পবিত্র রমজান উপলক্ষ্যে প্রতি বছরে মতো চলতি বছরও জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি (জেবিএফএস) দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে। ধর্মীয় ভাব-গম্ভীর পরিবেশে গত ৩ জুন রোববার জ্যামাইকার তাজমহল পার্টি হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাহফিলে সকল প্রবাসী বাংলাদেশী সহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়। খবর ইউএনএ’র।ফ্রেন্ডস সোসাইটি’র সভাপতি শেখ হায়দার আলীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে দেশবাসী ও প্রবাসীদের কল্যাণ কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন মওলানা সোলায়মান আকন্দ।অনুষ্ঠানের প্রথম পর্বে ছিলো অতিথিদের মঞ্চে আসন গ্রহণ। এই পর্ব পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ইফজাল আহমেদ চৌধুরী এবং দ্বিতীয় পর্বে সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মাহফিল পরিচালনা করেন ইফতার মাহফিল আয়োজক কমিটির সদস্য সচিব সৈয়দ মোস্তফা আল আমীন।

আলোচনায় অংশ নেন ফ্রেন্ডস সোসাইটির প্রধান উপদেষ্টা এবিএম ওসমান গনি, প্রতিষ্ঠাতা সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার, উপদেষ্টা নাসির আলী খান পল, নার্গিস আহমেদ, ডা. ওয়াজেদ এ খান, সালেহ আহমেদ, শাহ নেওয়াজ, মনির হোসেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বেলাল আহমেদ চৌধুরী, ইফতার মাহফিল আয়োজক কমিটির আহ্বায়ক মোহাম্মদ ফারুক হোসেন তালুকদার, সমন্বয়কারী এএফ মিসবাহ উজ্জামান প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা ফ্রেন্ডস সোসাইটির কর্মকান্ডের প্রশংসা করেন এবং ঐক্যবদ্ধভাবে সংগঠনকে আরো শক্তিশালী করার উপরও গুরুত্বারোপ করেন। কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ জ্যামাইকায় বসবাসরত বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী সপরিবারে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ