ভারতে বাস দুর্ঘটনায় শিক্ষার্থীসহ নিহত ৭

June 11, 2018, 2:04 AM, Hits: 240

ভারতে বাস দুর্ঘটনায় শিক্ষার্থীসহ নিহত ৭

হ-বাংলা নিউজ :  ভারতের উত্তরাঞ্চলীয় রাজ্য উত্তর প্রদেশে রবিবার রাতে এক বাস দুর্ঘটনায় ছয় শিক্ষার্থী ও এক শিক্ষক নিহত হয়েছেন। আহত হয়েছে আরো দুই জন। কানুজ জেলার কাছে আগ্রা- লক্ষ্ণৌ মহাসড়কে  এই দুর্ঘটনা ঘটে। পুলিশের বরাত দিয়ে এ খবর দিয়েছে খালিজ টাইমস।

পুলিশের এক মুখপাত্রকে উদ্ধৃত করে খবরে বলা হয়, কানুজ জেলার তিরওয়া এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে। মুখপাত্র বলেন, শিক্ষার্থীরা কানুজ জেলার কাছে আগ্রা-লক্ষ্ণৌ মহাসড়কে এক বাস থেকে আরেক বাসে জ্বালানী নেয়ার সময় অপর একটি বাস তাদের উঠে গেলে এই হতাহতের ঘটনা ঘটে। শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনায় সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দু’জন।

স্থানীয় এক গণমাধ্যমে বলা হয়েছে, দুর্ঘটনায় ঘটনাস্থলেই প্রাণ হারায় ছয় শিক্ষার্থী ও এক শিক্ষক। আহত দুই জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।। তাদের অবস্থা আশঙ্কাজনক। তারা সান্তকাবিরনগর জেলা থেকে পার্শ্ববর্তী উত্তরখন্ড রাজ্যের তীর্থ নগরী হরিদ্বারে যাচ্ছিল।

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগি হতাহতদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। 

উত্তর প্রদেশ সরকারের এক মুখপাত্র বলেন, আদিত্যনাথ ছয় ‘বেসিক ট্রেইনিং সার্টিফিকেট’ শিক্ষার্থী ও শিক্ষকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। তারা প্রভা দেবি বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থী ছিলেন।

আদিত্যনাথ আর্থিক সহযোগীতা হিসেবে প্রত্যেক নিহতের পরিবারকে ১ লাখ রুপি ও আহতের পরিবারকে ৫০ হাজার রুপি দেয়ার ঘোষণা দিয়েছেন।

এছাড়া আদিত্যনাথ তার কর্মকর্তাদের এ বিষয়ে থানায় একটি এফআইআর করার নির্দেশ দিয়েছেন। পাশাপাশি আহতদের যথাযথ চিকিৎসার ব্যবস্থা করারও নির্দেশ দিয়েছেন।  

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ