আটলান্টা সিনিয়র সেন্টারের জমজমাট বনভোজন

June 25, 2018, 1:25 AM, Hits: 708

আটলান্টা সিনিয়র সেন্টারের জমজমাট বনভোজন

 আটলান্টা জর্জিয়াঃ- হ-বাংলা নিউজ :  অদ্য রবিবার ২৪শে জুন ২০১৮, স্থানীয় লাকী সোয়ার্লস পার্কে ধুমধামে সম্পন্ন হয় ঐতিজ্যবাহী আটলান্টা সিনিয়র সেন্টারের বনভোজন ২০১৮। দুপুরের আগে আগেই নারী পুরুষ শিশু কিশোরের কলকাকলিতে মূখরিত হয়ে উঠে লাকী সোয়ার্লস পার্কের পিকনিক সেন্টার।

অভ্যাগত অতিথীদের অভ্যর্থনা জানান সেন্টারের সভাপতি ও সাধারণ সম্পাদক বিশিষ্ট কমিউনিটি নেতা সর্ব জনাব গিয়াস উদ্দীন ভূইয়া , জনাব মামুন শরীফ ও জনাব শাহ নেওয়াজ প্রমূখ কর্মকর্তা! নেতৃবৃন্দ্র মধ্যে সপরিবারে উপস্থিত ছিলেন সর্ব জনাব মাসুদ খান,বিশিষ্ট রিয়্যাল এস্টেট ব্যাক্তিত্ব জনাব সালাউদ্দীন আহমেদ বাবলা, আসন্ন জর্জিয়া সমিতির নির্বাচনে দুই প্যানেলের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রার্থী যথাক্রমে জনাব মোস্তাফা মাহমুদ,জনাব শেখ জামাল,জনাব রসেল ও জনাব শহীদুল হক ঠান্ডূ সহ অন্যান্য প্রার্থীরা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিস্ট সাংবাদিক জনাব সামসুল আলম, কমিউনিটি নেতা জনাব আরিফ আহমেদ প্রমূখ নেতৃবৃন্দ! সেন্টারের আদর্শ ও উদ্দ্যেশ্য তুলে ধরে ফ্ল্যায়ার পোস্টার বিতরন ও মধ্যাহ্ন ভোজন শেষে বনভোজন অনুস্টানকে সফল প্রাণবন্ত করে তোলার জন্য আগত অতিথী ও সেন্টারের সদস্য সদস্যাদের ধন্যবাদ জ্ঞাপন করেন যথাক্রমে সেন্টারের সভাপতি জনাব গিয়াস ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জনাব মামুন শরীফ!

মোসূমের শুরুতেই এমন একটি সর্বাংগ সুন্দর বনভোজন অনুস্টান উপহার দেয়ার জন্য সেন্টারের কর্মকতাদের আন্তরিক মোবারকবাদ! 

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ