নিউইয়র্ক থেকে স্যাম টিভি’র পরীক্ষামূলক সম্প্রচারের ঘোষণা

July 11, 2018, 1:18 AM, Hits: 117

নিউইয়র্ক থেকে স্যাম টিভি’র পরীক্ষামূলক সম্প্রচারের ঘোষণা

নিউইয়র্ক (ইউএনএ): ‘প্রবাসে আমরা’ শ্লোগান নিয়ে সাউথ এশিয়ান মিডিয়া (স্যাম) ইউএসএ নামে নিউইয়র্ক থেকে আরো একটি বাংলা ভাষার টিভি’র পরীক্ষামূলক সম্প্রচারের ঘোষণা দিলেন সংশ্লিস্ট টিভি কর্তৃপক্ষ। এ উপলক্ষ্যে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে স্যাম টিভি সম্প্রচারের আনুষ্ঠানিক ঘোষণা দেন প্রতিষ্ঠানটির প্রেসিডেন্ট, বিশিষ্ট ব্যবসায়ী শাহ নেওয়াজ।

সিটির জ্যাকসন হাইটসের একটি রেষ্টুরেন্ট ৬ জুলাই শুক্রবার সন্ধ্যায় আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এই ঘোষণা দিয়ে শাহ নেওয়াজ বলেন, ইতিমধ্যেই স্যাম টিভি প্রস্তুতিমূলক প্রচার শুরু করেছে। আজ থেকে আমরা আনুষ্ঠানিকভাবে সম্প্রচার শুরু করছি। এটি ২৪ ঘন্টার আইপি টিভি।এতে খবর ছাড়াও সকল প্রকার বিনোদনমূলক অনুষ্ঠান থাকবে। খবর ইউএনএ’র।সাংবাদিক সম্মেলনে অন্যান্যের মধ্যে স্যাম টিভি’র সিইও গোলাম মোস্তফা সংগ্রাম ও ভাইস প্রেসিডেন্ট তরিকুল ইসলাম বাদল উপস্থিত থেকে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।এসময় প্রবাসের বিশিষ্ট সঙ্গীত শিল্পী রানো নেওয়াজ উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলন উপস্থাপনায় ছিলেন শিবলী সাদিক।এক প্রশ্নের উত্তরে স্যাম টিভি’র কর্মকর্তারা জানান, নিউইয়র্কে টিভি চ্যানেল সম্প্রচারের মার্কেটিংযাচাই-বাছাই করেই স্যাম টিভি সম্প্রচারের উদ্যোগ নেয়া হয়েছে এবং এখানে টিভি’র চাহিদা রয়েছে। অ্যাপস, ইন্টারনেট ছাড়াও বিভিন্ন বক্সের মাধ্যমে স্যাম টিভি দেখা যাবে। নিউইয়র্কের জ্যাকসন হাইটস ও জ্যামাইকায় দুটি অফিস ছাড়াও ঢাকায় নেয় আরো একটি অফিসের মাধ্যমে স্যাম টিভি’র কার্যক্রম পরিচালনা করা হবে।অপর এক প্রশ্নের উত্তরে তারা জানান, নতুন প্রজন্মের জন্য বিশেষ অনুষ্ঠান সম্প্রচার করা হবে এবং কমিউনিটির সকল অনুষ্ঠান কভার করার ব্যবস্থা থাকবে।  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ