ইউনাইটেড ও ব্রাদার্স এলায়েন্স’র খেলা ড্র ॥ সোনার বাংলা’র পূর্ণ পয়েন্ট লাভ

July 12, 2018, 8:16 PM, Hits: 480

 ইউনাইটেড ও ব্রাদার্স এলায়েন্স’র খেলা ড্র ॥ সোনার বাংলা’র পূর্ণ পয়েন্ট লাভ

নিউইয়র্ক (ইউএনএ): বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা আয়োজিত এক্সিট ফুটবল লীগ২০১৮ এর তৃতীয় সপ্তাহে গত ৮ জুলাই রোববার দু’টি খেলা অনুষ্ঠিত হয়। সিটির কুইন্স বরোর নিউটাউন অ্যাথলেটিক মাঠে অপরাহ্নে অনুষ্ঠিত লীগের প্রথম খেলায় ব্রঙ্কস ইউনাইটেড ও বাংলাদেশ ব্রাদার্স এলায়েন্স-এর মধ্যকার খেলা ২-২ গোলে ড্র এবং সোনার বাংলা ও আইসাব’র মধ্যকার দ্বিতীয় খেলায় সোনার বাংলা ১-০ গোলে জয়লাভ করে পূর্ণ পয়েন্ট অর্জন করে।

খবর ইউএনএ’র।খেলার সংক্ষিপ্ত বিবরনী: ব্রঙ্কস ইউনাইটেড ও বাংলাদেশ ব্রাদার্স এলায়েন্স-এর মধ্যকার খেলাটি ছিলো আকর্ষণীয়। আক্রমন পাল্টা আক্রমনের মধ্য দিয়ে অনুষ্ঠিত খেলার প্রথমার্ধে দু’টি এবং দ্বিতীয়ার্ধে দুটি গোল হয়। খেলায় ব্রাদার্স এলায়েন্সের আরজু খেলার ৭ মিনিটের সময় প্রথম গোল করে (১-০)। এর পরপরই খেলার গোল পরিশোধ করে খেলায় সমতা ফিরিয়ে আনে ব্রঙ্কস ইউনাইটেড। দলের পক্ষে সামি ১১ মিনিটের সময় গোল করে (১-১)।

ফলে জমে উঠে খেলা।পরবর্তীতে খেলার দ্বিতীয়ার্ধের ৫৫ মিনিটের সময় ব্রাদার্স এলায়েন্সের আনোয়ার দলের পক্ষে দ্বিতীয় গোল করে দলকে এগিয়ে নিয়ে যান (২-১)। গোল খেয়ে তা পরিশোধের জন্য মরিয়া হয়ে উঠে ব্রঙ্কস ইউনাইটেড এবং খেলার ৫৮ মিনিটের সময় গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনে (২-২)।দলের পক্ষে জামিল গোলটি করেন। শেষ পর্যন্ত উভয় দল আর গোল করতে না পারায় খেলাটি ড্র হয় এবং উভয়ে এক পয়েন্ট করে অর্জন করে।দিনের দ্বিতীয় খেলায় সোনার বাংলা ১-০ গোলে আইসাব-কে পরাজিত করে পূর্ণ পয়েন্ট লাভ করে।জমজমাট এই খেলার প্রথমার্ধ ড্র থাকলেও দ্বিতীয়ার্ধের ৫৫ মিনিটের সময় বিজয়ী দলের পক্ষে তৌহিদ জয়সূচক গোলটি করেন।লীগের পরবর্তী খেলা আগামী ১৫ জুলাই রোববার বিকেল সাড়ে তিনটায় একই মাঠে অনুষ্ঠিত হবে। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ