বাংলাদেশ স্পোর্টস কাউন্সিলের আয়োজিত এক্সিট ফুটবল লীগে-২০১৮ মৌসূমের প্রথম হ্যাট্রিক সোনার বাংলা : তৌহিদের

July 16, 2018, 8:02 PM, Hits: 114

 বাংলাদেশ স্পোর্টস কাউন্সিলের আয়োজিত এক্সিট ফুটবল লীগে-২০১৮  মৌসূমের প্রথম হ্যাট্রিক সোনার বাংলা : তৌহিদের

বাংলা অক্ষর টনি নিউ ইর্য়ক থেকেঃএক্সিট ফুটবল লীগে  সোনার বাংলা’র তৌহিদের মৌসূমের প্রথম  হ্যাটিক করার গৌরব অর্জন করে। দিনের প্রথম খেলায় সোনার বাংলা ৬-০ গোলে উবাইয়া একে অপরের সাথে  লড়াই  করে। খেলায় সোনার বাংলা এক চেটিয়া প্রাধান্য বিস্তার করে খেলে ৬-০ গোলে উবাইয়াকে এই মৌসূমের প্রথম সর্বচ্চো গোলে পরাজিত করে।বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা আয়োজিত এক্সিট ফুটবল লীগ-২০১৮ এর চতুর্থ সপ্তাহে গত ১৫ জুলাই রোববার তিনটি খেলা অনুষ্ঠিত হয়। সিটির কুইন্স বরোর নিউটাউন অ্যাথলেটিক মাঠে অপরাহ্নে অনুষ্ঠিত লীগের প্রথম খেলায় সোনার বাংলা ৬-০ গোলে উবাইয়া-কে, দ্বিতীয় খেলায় ব্রঙ্কস ইউনাইটেড ২-০ গোলে যুব সংঘ-কে আর বাংলাদেশ ব্রাদার্স এলায়েন্স (বিবিএ) ১-০ গোলে আইসাব-কে পরাজিত করে পূর্ণ পয়েন্ট লাভ করে।এদিন উবাইয়া সোনার বাংলা’র বিরুদ্ধে কোন প্রতিরোধই গড়ে তুলতে পারেনি।

খেলার প্রথমার্ধে ৫টি আর দ্বিতীয়ার্ধে একটি গোল হয়। প্রথমার্ধের ১০ মিনিটের মাথায় তৌহিদ প্রথম গোল করে সোনার বাংলা-কে এগিয়ে নিয়ে যায় (১-০)। এরপর ১৯ মিনিটের মাথায় রাহি দ্বিতীয় গোল করেন (২-০)। পরবর্তীতে ২২ মিনিটের মাথায় তৌহিদ আরো একটি গোল করেন (৩-০)। এর দুই মিনিট পরই বিজয় দলের পক্ষে সুজয় একটি গোল করেন (৪-০)। খেলার ২৭ মিটির সময় রাসেল আরো একটি গোল করেন (৫-০)। পরবর্তীতে খেলার দ্বিতীয়ার্ধের ৪৫ মিনিটের সময় তৌহিদ আরো একটি গোলের মাধ্যমে নিজের এবং মৌসূমের প্রথম হ্যাট্রিক  করেন (৬-০)। ফলে সোনার বাংলা পূর্ণ পয়েন্ট  অর্জন করেন।।সোনার বাংলা’র খেলোয়ার- রুাহুল, রবি , সুব,জুয়েল,  অনিক, তৌহিদ ,  রাহি, রাসেল, রাহাত, মুহিদ, খালেদ এমডি ,সিপু, তানভীর, সামাদও  জাভেদ। ম্যানাজার-মেহেদী মোহাম্মাদ ও কোচ-রহিত হাসান।উবাইয়া ক্লাব-উজ্জল, শাকিল, জনি, জহির, সিপলু, মাসুদুর, অপু, তারেক, শোহেল, জামি, সায়িফ, আবিদ, কয়েস ও সামি। ম্যানাজার-সুফি ও কোচ-শোহেল।রেফারী-ওসকার,লাইন্স ম্যান-ড্যানিয়েল ও হ্যাকটর।দিনের দ্বিতীয় খেলায় ব্রঙ্কস ইউনাইটেড ২-০ গোলে যুব সংঘ-কে পূর্ণ পয়েন্ট লাভ করেন। খেলার প্রথমার্ধে একটি এবং দ্বিতীয়ার্ধে আরও  একটি গোল  করে। আক্রমণ পাল্টা আক্রমণের মধ্য দিয়ে অনুষ্ঠিত এই খেলার প্রথমার্ধের ১৯ মিনিটের সময় ব্রঙ্কস ইউনাইটেড-এর পক্ষে সিদ্দিক প্রথম গোল করেন (১-০)। পরবর্তীতে দ্বিতীয়ার্ধের শেষ মূহুর্তে অর্থাৎ ৬৭ মিনিটের সময় আবারও সিদ্দিকের  দ্বিতীয় গোল করে দলের জয় নিশ্চিত করেন (২-০)।ব্রোন্স ইউনাইটেড খেলোয়ার-কফিল, নবিন, নাহিদ, সাকিব, জামি, মিনহাজ, জাকারিয়া, হোসেন, হাসনাত, রাব্বি, সাব্বি, ফারহান, মোহাম্মাদ। 

ম্যানাজার-ফারহান ও কোচ-যুব সংঘ ক্লাব-বাবলু, সাবলু, শোহেল, আশরাফ, সাঈদ, খালেদ, মুন্না, জাহিদ, মুরাদ, ওলা, রাহাত, সজল, সাব্বির, রুমী ও  আফজাল। ম্যানাজার-সেলিম ও কোচ বাবলু।রেফারী- ড্যানিয়েল ,লাইন্স ম্যান- ওসকার  ও হ্যাকটর।দিনের তৃতীয় ও শেষ খেলায় বাংলাদেশ ব্রাদার্স এলায়েন্স  ১-০ গোলে আইসাব-কে পরাজিত করে পূর্ণ পয়েন্ট লাভ করে। এই খেলাটি ছিলো আকর্ষণীয়। খেলার ৪৭ মিনিটের সময় ব্রার্দাস এলাইন্সের  দেলোয়ার জয়সূচক একমাত্র গোলটি করেন (১-০)। আক্রমণ পাল্টা আক্রমনের মধ্য দিয়ে অনুষ্ঠিত খেলায় উভয় দলই একাধিক গোলের সুযোগ নষ্ট করে। তবে আইসাব-এর  জুবায়ের পেলান্টি কিক মিস করা ছিলো দূর্ভাগ্যজনক। ফলে বাংলাদেশ  ব্রাদার্স এলায়েন্স পূর্ণ পয়েন্ট  অর্জন করেন।ব্রার্দাস এলাইন্স খেলোয়ার-আনোয়ার, ছিজার, আজাদ, এম ডি রহমান,আরজু, দেলোয়ার, জামিল, আরিফুল, মনিরুল, এম ডি উদ্দিন,  মোহাম্মাদ,তাজমিন, সাইফুল ,সুমন, খায়রুল,মঈন, ইভেন, আরাফাত।

ম্যানাজার-বাখের ও কোচ রাব্বি।আইসাব ক্লাবের খেলোয়ার -বাবু, আইয়ুব, জুবায়ের, ফিরোজ, মুরাদ, শরিফ, অভি, করিম, সানি, মনির,  জামাল  মাহমুদ, আজগর,আমান ও হাফিজুর।ম্যানাজার-আরিফুল ইসলাম ও কোচ-মোহাম্মাদ।রেফারী-হ্যাকটর,লাইন্স মান-ড্যানিয়েল ও ওসকার।খেলাগুলো চলাকালীন সময়  উপস্থিত ছিলেন  বাংলাদেশ স্পোর্টস কাউন্সিলের উপদেষ্টা ছদরুন নূর, সভাপতি মহিউদ্দিন দেওয়ান, সহ-সভাপতি ওয়াহিদ কাজী এলিন, সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রশিদ রানা, সাংগঠনিক সম্পাদক সাইকুল ইসলাম,  প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনি, দপ্তর সম্পাদক  অব্দুল কাদির লিপু, কার্যকরী পরিষদ সদস্য আব্দুল বাসিত খান বুলবুল, আবু তাহের আসাদ,প্রমুখ উপস্থিত ছিলেন।এক্সিট ফুটবল লীগের পরবর্তী খেলা আগামী ২২ জুলাই রোববার বিকেল সাড়ে তিনটায় একই মাঠে অনুষ্ঠিত হবে। ১ম খেলা উবাইয়া বনাম আইসাব ২য় খেলা যুব সংঘ বনাম ব্রাদার্স এলিয়ান্স ৩য় ও শেষ খেলা সোনার বাংলা বনাম ব্রোন্স ইউনাইটেড।এবারের লীগ ও টুর্নামেন্টের গ্র্যান্ড স্পন্সর হচ্ছে ‘এক্সিট কার এন্ড লিমোজিন সার্ভিসেস’। লীগে ৬টি দল অংশ নিচ্ছে। লীগের খেলা শেষে শীর্ষ চার দলের (সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী) সমন্বয়ে টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হবে।

                                                                         

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ