হৃত্বিকের মুখোমুখি কঙ্গনা

July 16, 2018, 8:11 PM, Hits: 210

হৃত্বিকের মুখোমুখি কঙ্গনা

হ-বাংলা নিউজ : বলিউডের বহুল আলোচিত ও বিতর্কিত দুই অভিনয় শিল্পী কঙ্গনা রানাওয়াত ও হৃতিক রোশন। কাইটসের সেটে প্রথম আলাপ। সালটা ২০১০। এরপর কৃষ থ্রি থেকে সম্পর্কের কথা শোনা যায় হৃত্বিক রোশন-কঙ্গনা রানাওয়াতের। 

গুঞ্জন শুরু হয় কঙ্গনার জন্যই সুজানের সঙ্গে বিবাহবিচ্ছেদ করেছেন হৃত্বিক। কিন্তু, পরিস্থিতি মোড় নেয় অন্যদিকে। একে অপরের বিরুদ্ধে মানহানি থেকে শুরু করে একাধিক অভিযোগ তুলতে থাকেন হৃত্বিক-কঙ্গনা। বিষয়টি এখন আদালতের অধীনে। আর এর মাঝেই ফের একবার মুখোমুখি হতে চলেছেন এই দুই বলিউড অভিনেতা-অভিনেত্রী।

জানা গেছে, কঙ্গনা রানাওয়াতের ছবি মণিকর্ণিকা-দা কুইন অফ ঝাঁসি ও হৃত্বিকের ছবি সুপার থার্টি একই সঙ্গে মুক্তি পেতে পারে। আর সেই খবর সামনে আসতেই জল্পনা ছড়াচ্ছে যে নতুন করে হৃত্বিক-কঙ্গনার মধ্যে লড়াই শুরু হতে পারে।

মণিকর্ণিকা-দা কুইন অফ ঝাঁসির মুক্তি পাওয়ার কথা ছিল ২০১৭ সালে। বিভিন্ন কারণে তা ২০১৮'র এপ্রিল মাসে পিছিয়ে আসে। কিন্তু, সময়ের মধ্যে ছবির কাজ শেষ হয়নি। শোনা যাচ্ছিল, চলতি বছর সেপ্টেম্বরে মুক্তি পেতে পারে ছবিটি। সূত্রের খবর, শুটিং শেষ হলেও কিছু দৃশ্যের শুট বাকি আছে।

পোস্ট প্রোডাকশন ও VFX-র কাজেও বেশ সময় লাগবে। আর তার জেরেই এই বছর ছবি মুক্তি না পাওয়ার সম্ভাবনা বেশি বলে দাবি করছে বিশেষজ্ঞরা। ২০১৯ সালের জানুয়ারির কথাই মাথায় আছে নির্মাতাদের।

২০১৯ সালের শুরুতেই মুক্তি পাওয়ার কথা সুপার থার্টির। শুটিংও শুরু হয়েছে। তাহলে সুপার থার্টির সঙ্গে মণিকর্ণিকা-দা কুইন অফ ঝাঁসি-র লড়াই জমতেই পারে। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ