প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে নিয়ে যা বললেন মা

July 19, 2018, 12:23 AM, Hits: 471

প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে নিয়ে যা বললেন মা

হ-বাংলা নিউজ : বলিউড তারকা প্রিয়াঙ্কা-চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাসকের মধ্যে প্রেম নিয়ে বি-টাউনে নিত্য নতুন মুখরোচক খবর চাউর হচ্ছে। নিককেই কি বিয়ে করছেন প্রিয়াঙ্কা চোপড়া? সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে বিভিন্ন মহলে। মুম্বাইতে নিক জোনাসকে এনে মা এবং চোপড়া পরিবারের সঙ্গে দেখা করানোর পর থেকে আলোচনা তুঙ্গে।

সম্প্রতি প্রিয়াঙ্কা এবং নিকের বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় অভিনেত্রীর মা মধু চোপড়াকে। মেয়ের বিয়ের প্রশ্নে মধু চোপড়া কি বললেন জানেন? মধু চোপড়া বলেন, আপনারা প্রিয়াঙ্কা এবং নিকের বিয়ের বিষয়টি খুব গুরুত্ব দিয়ে দেখছেন? যদি দেখেন, তাহলে বিয়ে নিয়েই ভাবুন। যদি না হয়, তাহলে ভাববেন না। অর্থাৎ নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে সঠিকভাবে কোনও উত্তর দেননি অভিনেত্রীর মা মধু চোপড়া।

সম্প্রতি নিক জোনাসকে নিয়ে মুম্বাইতে আসেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই বন্ধুকে তাঁর পরিবারের সঙ্গে দেখা করান। নিক এবং বোন পরিণীতি চোপড়াকে নিয়ে এরপর গোয়ায় যান পিসি। সেখানেও চোপড়া পরিবারের সঙ্গে সময় কাটান মার্কিন পপ তারকা। শুধু তাই নয়, আম্বানিদের বাড়ির অনুষ্ঠানেও নিককে নিয়ে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে বলিউড সেলেবদের সঙ্গে নিকের পরিচয় করিয়ে দেন প্রিয়াঙ্কা।

এদিকে ৩৬ বছরের জন্মদিনে প্রিয়াঙ্কাকে নিয়ে লন্ডনে পাড়ি দেন নিক জোনাস। বড় ভাই জো জোনাস এবং তাঁর বান্ধবী সোফি টার্নারকেও সঙ্গে নেন। অর্থাত, জোনাস পরিবারের সঙ্গেই লন্ডনে এবার জন্মদিন পালন করছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা এবং নিকের সেই ছবিও উঠে এসেছে সংবাদমাধ্যমে। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ