ইন্ডিয়াফেইষ্ট কানাডার জুনিয়র মিউজিকে বাঙ্গালী মেয়ে চামিলি লস্কর পিংকী রানার্স-আপ

July 30, 2018, 10:24 PM, Hits: 552

ইন্ডিয়াফেইষ্ট কানাডার জুনিয়র মিউজিকে বাঙ্গালী মেয়ে চামিলি লস্কর পিংকী রানার্স-আপ

রাজীব এস হাসান, এডমন্টন, আলবার্টা, কানাডা।//  গত ২৮ জুলাই বিকেলে এডমন্টন সাউথে  অনুষ্ঠিত ইন্ডিয়াফেইষ্ট কানাডার জুনিয়র মিউজিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে. তীব্র প্রতিযোগিতার মধ্যে বাঙ্গালী মেয়ে মিস চামিলি লস্কর পিংকী রানার্স-আপহয়েছে.

উৎসব ভারতীয় শিল্প, সংস্কৃতি, রন্ধনপ্রণালী, বিনোদন এবং ইতিহাসের ঐতিহ্যের একটি আভাস, অভিজ্ঞতার একটি অনন্য সুযোগ তৈরী হয়েছ। ভারতবর্ষের মধ্যে রয়েছে পর্যায়ক্রমে বিনোদন যা ফ্যাশন শো, বলিউডের নাচ, এবং ভারতের সমস্ত প্রধান অঞ্চলে ঐতিহ্যবাহী এবং আধুনিক সঙ্গীত ও নৃত্য শিল্পের প্রশংসা করতে সহজ করে তুলেছে।

ভারতীয় এবং অ-ভারতীয় শ্রোতাদের উভয়ের মতই উচ্চপর্যায়ের বিনোদনমূলক একটি ফ্রি, লাইভ ওপেন কনসার্ট অনুষ্ঠিতহয়.

এডমন্টন এলারস্লি এমএলএ ও শ্রমমন্ত্রী বিশেষ অতিথি সম্মানিত ক্রিস্টিনা গ্রে (এনডিপি), কন্ঠশিল্পী কাজী আওরঙ্গজেব,  বিসিএই এর সাবেক সভাপতি ম. লস্কর সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এবছর বর্ষবরণ অনুষ্ঠানে মাতৃভাষা দিবসের অগ্রদূত সম্মাননা তথা ঐতিহ্য পুরস্কার ২০১৮- (একুশে হেরিটেজ পদক) এর জন্য মনোনীতদের মধ্যে মিস চামিলি লস্করকে  স্বীয় ক্ষেত্র অবদানের জন্য এ সম্মাননা দেয়া হয়। বাংলাদেশ প্রেসক্লাবের স্পন্সরশীপে প্রধান অতিথিকে নিয়ে পদক একুশে পদকবিতরন করেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা দেলোয়ার জাহিদ, বাংলাদেশ প্রেসক্লাবের সেন্টার অব আলবার্টার সভাপতি এবং হেরিটেজ সোসাইটির স্পেশাল প্রজেক্ট কমিটি চেয়ার।

মিস চামিলি লস্কর পিংকী রানার্স-আপ হওয়ায় কমিউনিটিতে আনন্দ বন্যা বয়ে যাচ্ছ। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ