লংবীচ কাইট ফেষ্টিভ্যাল'২০১৮ কমিটি মিটিং অনুষ্ঠিত ৮ই আগষ্টের মধ্যে সকল কার্য সম্পন্নের সিদ্ধান্ত

July 31, 2018, 11:17 PM, Hits: 2250

লংবীচ কাইট ফেষ্টিভ্যাল'২০১৮ কমিটি মিটিং অনুষ্ঠিত ৮ই আগষ্টের মধ্যে সকল কার্য সম্পন্নের সিদ্ধান্ত

হ-বাংলা নিউজ, হলিউড থেকে: দিন যতো যাচ্ছে লংবীচ কাইট ফেষ্টিভ্যালের প্রস্তুতি ততো সম্পন্ন হতে চলেছে।  আসন্ন লংবীচ কাইট ফেষ্টিভ্যালকে সকলের কাছে চমৎকার একটি আয়োজন উপস্থাপন করার জন্য লংবীচ কাইট ফেষ্টিভ্যালের উপদেষ্ঠা মন্ডলী কমিটির সদস্যদের নিয়ে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।  কামিটির সদস্যরাও স-আগ্রহে কাজ করে যাচ্ছে।  ইতিমধ্যে একাধিকবার মিটিং সম্পন্ন হয়েছে।

গত ১৫ই জুলাই রোজ রবিবার সন্ধ্যায় লংবীচ কাইট ফেষ্টিভ্যালের উপদেষ্টা ইশতিয়াক এ. চিশতির বাসায় লংবীচ কাইট ফেষ্টিভ্যালের অন্যান্য উপদেষ্টা ও কমিটির সদস্যদের এক মিটিং অনুষ্ঠিত হয় যেখানে অাসন্ন লংবীচ কাইট ফেষ্টিভ্যালের বিভিন্ন ইভেন্ট কার্য দিকনির্দেশনা দেয়া হয়।

এছাড়াও কিছু নতুন সিদ্ধান্ত নেয়া হয়।  তম্মন্ধে লংবীচ কাইট ফেস্টিভ্যালে দুপুর ১১ টার মধ্যে যেন সকলে উপস্থিত হয়।   বিশেষ করে যেসকল বাচ্চারা ঘুড়ি উড়ানো প্রশিক্ষন গ্রহন করতে ইচ্ছুক তাদেরকে দুপুর ১১:৩০ মিনিট হতে  ১২ টা পর্যন্ত ফ্রি কাইট প্রদান করা হবে ।   ১২ টা থেকে ১ টা পর্যন্ত ঘুড়ি উড়ানো প্রশিক্ষন দেয়া হবে।  একই সময়ে বাচ্চাদের ফ্রি হালাল হটডগ খাওয়ানো হবে। দুপুর ১:৩০ মিনিট হতে ২টা পর্যন্ত আগত সকলকে ফ্রি লাঞ্চ প্যাকেট প্রদান করা হবে।

উল্লেখ্য, দুপুর ২টা পর ফ্রি লাঞ্চের ব্যবস্থা থাকবে না।

এরপর দুপুর ২:১৫ মিনিটে মুল অনুষ্ঠানের উদ্ভোধন অনুষ্ঠিত হবে।  রং বে রংয়ের বেলুন দিয়ে উদ্ভোধন করবেন লংবীচ মেয়র এবং অনুষ্ঠানের স্পেশাল গেস্ট ড. রবার্ট গারসিয়া, চিফ গেস্ট ড: মো: আমীর খসরু, কনভেনর-খায়রুজ্জামান মামুন, কো-কনভেনর: সৈয়দ নাসির উদ্দিন জেবুল, চেয়ারম্যান - ড: মোয়াজ্জেম হোসেন, কো-চেয়ারম্যান - শওকত আলম।  ।  দুপুর ২:৩০ মিনিট থেকে ৩:৩০ মিনিট পর্যন্ত  বাচ্চাদের জন্য বিভিন্নরকম খেলাধুলা ও প্রতিযোগিতামূলক আয়োজন করা হবে।  তম্মন্ধে চিত্রাংকন প্রতিযোগিতা, মিউজিক্যাল পিলো ও দড়ি জাম্প প্রতিযোগিতা থাকবে।

দুপুর ৩:৩০ মিনিট থেকে ৪:৩০ মিনিট পর্যন্ত ছোট ছেলেমেয়ে ও পুরুশ-মহিলা সকলে মিলে একসঙ্গে ঘুড়ি উড়াবে।  পাশাপাশি থাকবে গানের মুর্ছনা....এ এক অসাধারন চিত্র!

আমন্ত্রিত গানের শিল্পিদের মধ্যে শিল্পি রহমান, উর্মি আতহার, লুনা রহমান, রহিমা আক্তার, জাহাঙ্গির আলম সহ আরোও অনেকে।  এবং সঙ্গিত পরিচালনায় থাকবে শহিদ আহমেদ মিঠু। 

৪:৩০ মিনিট থেকে ৫:৩০ মিনিট পর্যন্ত হবে মূল আকর্ষনীয় ইভেন্ট ঘুড়ি কাটাকাটি প্রতিযোগিতা।  এবং ৫:৩০ মিনিটে ঘুড়ি কাটাকাটি প্রতিযোগিতা ও অন্যান্য প্রতিযোগীতায় যারা ১ম, ২য় ও ৩য় স্থান অধিকার করবে তাদের কে পুরস্কার বিতরন করা হবে।   

উল্লেখ্য, যে সকল আগত দর্শনার্থীরা ঘুড়ি কাটাকাটি প্রতিযোগিতায় অংশগ্রহন করতে ইচ্ছুক তাদেরকে ১:৩০ মিনিটের মধ্যে নাম রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে।

পুরো অনুষ্ঠানটির উপস্থাপনা ও পরিচালনায় থাকবেন ফারহানা আলম।

মিটিংয়ে সিদ্ধান্ত হয় যে আগামী মিটিং আগামী ৯ই আগষ্ট রাত ৮টায়  উপদেষ্টা ওমর হাসান মামুন এর বাসায় (4054 locust av . Long Beach . Ca 90807) অনুষ্ঠিত হবে এবং কমিটি সদস্যদের জন্য টি-শার্ট দেয়া হবে।  সুতরাং লংবীচ কাইট ফেষ্টিভ্যালের সকল উপদেষ্টা ও কমিটির সদস্যদের আগামী ৯ই আগষ্ট রাত ৮টায় মিটিংয়ে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।  এছাড়া আগামী ৮ই আগষ্ট এর মধ্যে যার যার দায়িত্বপ্রাপ্ত কার্য সম্পাদন করার জন্য বলা হয়েছে।

মিটিং শেষে সকলে ইশতিয়াক এ. চিশতির বাসায় ডিনার খাওয়া-দাওয়া করে।  

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ