পার্টিতে ইমরান খান সব সময় সুন্দরীবেষ্টিত হয়ে থাকতেন

August 8, 2018, 1:28 AM, Hits: 108

পার্টিতে ইমরান খান সব সময় সুন্দরীবেষ্টিত হয়ে থাকতেন

হ-বাংলা নিউজ :  বর্তমানে ভারত-পাকিস্তানের মধ্যে সম্পর্ক বৈরী হলেও এটা সব সময় ছিল না। পাকিস্তানি ক্রিকেটাররা এক সময় ভারতের কলকাতায় এসে বেশ জমিয়ে আড্ডা দিতেন। আর এসব পার্টিতে নাকি পাকিস্তানের বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক ইমরান খান সব সময় সুন্দরীবেষ্টিত হয়ে থাকতেন!

ইমরান খানকে নিয়ে ভিমানি নামের এক ব্যক্তির স্মৃতিচারণ প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিন। সেখানে এমনটাই বলা হয়েছে।

ভিমানি জানান, ভারতবর্ষে ইমরানের জীবন কম রঙিন ছিল না। ১৯৭৯-’৮০ সালের সফরে কলকাতায় এলেন ইমরান। তখনই তিনি প্রথম এসেছিলেন লাউডন স্ট্রিটের আমাদের বাড়িতে। সফরকারী পাকিস্তান দলের জন্য আমরা বাড়িতে পার্টি দিতাম। সে সব জমায়েতে আসতেন নানা ফিল্মস্টার, বিখ্যাত খেলোয়াড়, সোশ্যালাইট এবং রাজনৈতিক ব্যক্তিত্ব। এই পার্টিতে ইমরানের সবচেয়ে প্রিয় দু’টি জিনিস ছিল, বিরিয়ানি আর নতুন লোকজনের সঙ্গে আলাপ।

তখনকার মুম্বাইতে ইমরানের জন্য পার্টি দিতেন দিলীপ কুমার, অমিতাভ বচ্চন, রাজেশ খান্না এবং বিখ্যাত সোশ্যালাইট পরমেশ্বর গোদরেজ। এসব পার্টিতে কখনও পুরো পাকিস্তান টিমের দাওয়াত থাকত, কখনও শুধুমাত্র ইমরানের।

আমিও তার সঙ্গে এ রকম বহু পার্টিতে গিয়েছি। ইমরানের পার্টি-কীর্তি নিয়ে যতই রসালো গল্প থাকুক না কেন, প্রত্যক্ষদর্শী হিসেবে আমি একটা কথা জোর দিয়ে বলতে পারি। হ্যাঁ, এ ধরনের আড্ডায় ইমরান সব সময় সুন্দরী-পরিবৃত হয়ে থাকতেন। কিন্তু তাঁর ব্যবহারে সব সময় থাকত নিয়ন্ত্রণ আর সম্ভ্রমের ছোঁয়া। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ