যুক্তরাষ্ট্ররে এন্টারটইেনমন্টে ইন্ডাষ্ট্ররি অন্যতম জনপ্রয়ি একটি নাম ফখরুল আলম লটিন

September 4, 2018, 12:44 AM, Hits: 1257

যুক্তরাষ্ট্ররে এন্টারটইেনমন্টে ইন্ডাষ্ট্ররি অন্যতম জনপ্রয়ি একটি নাম ফখরুল আলম লটিন

আটলান্টকি সটিি থকেে আকবর হোসাইন:হ-বাংলা নিউজ :   যুক্তরাষ্ট্ররে এন্টারটইেনমন্টে ইন্ডাষ্ট্ররি অন্যতম জনপ্রয়ি একটি নাম ফখরুল আলম লটিন ।গত ২৯ই আগষ্ঠ বুধবার বাংলাদশে এসোসয়িশেন অব সাউথর্জাসী আয়োজতি বাংলাদশে মলোয় কয়কে হাজার র্দশকরে উপস্থতিতিে সাউথর্জাসীর বাংলাদশেীদরে প্রয়ি মানুষ ফখরুল আলম লটিনকে এসোসয়িশেনরে পক্ষ থকেে বশিষে সন্মাননা প্রদান করা হয়। সন্মাননা হাতে তূলে দনে বাংলাদশে এসোসয়িশেন অব সাউথর্জাসীর ট্রাষ্টবর্িোডরে চয়োরম্যান আবদুর রফকি।

সন্মাননা প্রদানরে র্পূবে বাংলাদশে এসোসয়িশেন অব সাউথর্জাসীর সভাপতি জহরিুল ইসলাম বলনে ফখরুল আলম লটিনকে সন্মাননা প্রদান করতে পরেে এসোসয়িশেনরে সকল সদস্য নজিদেরেকে ধন্য মনে করছনে। তনিি বলনে যুক্তরাষ্ট্রে দশেীয় সংস্কৃতি বকিাশে তার অবদান  অনস্বীর্কায। স্বল্পভাষী লটিন বাংলাদশে থকেে যুক্তরাষ্ট্রে আগত বাংলাদশেী সংগীত  শল্পিীদরেকে তাদরে শল্পি র্চচায় অকপটে সহযোগতিার পাশাপাশি যুক্তরাষ্ট্ররে নউির্ইয়ক, নউির্জাসী,ক্যালফিোনয়িা, ফলিাডলেফয়িা, ওয়াশংিটন, বাল্টমিোর এবং আটলান্টাসহ বভিন্নি সটিতিে সংগীত পরবশিনে পৃষ্ঠপোষকতা করছেনে। আটলান্টকি মহাসাগররে তীরর্বতী ক্যাসনিো সটিি হসিাবে পরচিতি আটলান্টকি সটিসিহ ৭টি সটিতিে প্রায় দশ হাজার বাংলাদশেীর বসবাস। ছব্বশি ঘন্টা কাজরে সুবদিা থাকার কারনে দশ হাজার বাংলাদশেীর অধকিাংশই কাজে ব্যস্ত থাকনে।

শত ব্যস্ততার মাঝওে একটি দনিরে জন্য হলওে ক্লান্তি দূর করার লক্ষ্যে দশেীয় শল্পিীদরে সংগীত উপভোগ করার জন্য র্তীথরে কাকরে মত অপক্ষো করে থাকনে বাংলাদশেীরা। তাদরে এই সংগীতরে ক্ষুধা মটোনোর জন্য গত এক যুগ ধরে নরিলসভাবে কাজ করে যাচ্ছনে ফখরুল আলম লটিন ।সাউথর্জাসীর বভিন্নি সংগঠনরে সাথে সুসর্ম্পক থাকায় আটলান্টকি সটিরি অধকিাংশ সাংস্কৃতকি অনুষ্ঠানরে শল্পিীদরে পৃষ্ঠপোশকতায় তনিি ব্যস্ত থাকনে। র্দীঘ র্অধযুগ ধরে মডিয়িার সাথে সরাসরি জড়তি থাকায় সাংস্কৃতকি পরমিন্ডলে তীর র্কায পরধিি বৃদ্ধি পয়েছেে বহুগুন। আটলান্টকি সটিি তথা সাউথর্জাসীতে যুক্তরাষ্ট্রে বড়েে উঠা নতুন প্রজন্মরে কাছে দশেীয় সংস্কৃতি পৌছয়িে দওেয়ার ক্ষত্রেে তার অবদানরে স্বীকৃতি স্বরূপ ফখরুল আলম লটিন পয়েছেনে সংগীত প্রমেীদরে ভালবাসা এবং বাংলাদশে এসোসয়িশেন অব সাউথর্জাসীর পক্ষ থকেে সন্মাননা। তার এই বশিষে সন্মাননা প্রাপ্ততিে সাউথর্জাসীর বাংলাদশে প্রসে ক্লাব অব আটলান্টকি সটিরি সভাপতি আকবর হোসাইন এবং সাধারন সাধারন সম্পাদক মোঃ শাহীনসহ বভিন্নি সংগঠনরে পক্ষ থকেে অভনিন্দন জানান সংগঠনরে নতেৃবৃন্দ।  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ