যুক্তরাষ্ট্রে ভিকারুননিসার প্রাক্তন ছাত্রীদের পুনর্মিলনী

September 4, 2018, 6:43 AM, Hits: 927

যুক্তরাষ্ট্রে ভিকারুননিসার প্রাক্তন ছাত্রীদের পুনর্মিলনী

-বাংলা নিউজ :  সহপাঠীর ভালোবাসা পৃথিবীর যে কোন প্রান্তেই উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে দেখা দেয়। একটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষার্থীরা তাই যে কোন কঠিন কাজকেও সহজ করে তুলতে পারে। গড়ে তুলতে পারে ভালোবাসার দৃঢ় বন্ধন। আর তাই তো যুক্তরাষ্ট্রেও মহামিলনের আয়োজন করেছে ভিকারুননিসার প্রাক্তন ছাত্রীরা।

vnsc-in-(1)

জানা যায়, ১ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের টেক্সাসের হিউস্টন শহরে অনুষ্ঠিত হয়ে গেল ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের প্রাক্তন ছাত্রীদের পুনর্মিলনী। অনুষ্ঠানে যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্য থেকে প্রায় ১৫০ জন অংশগ্রহণ করেন।

vnsc-in-(2)

স্কুল জীবনের মতো ভিকারুন নিসার প্রাক্তন শিক্ষক মালিহা পারভীনের উপস্থিতিতে এসেম্বলির মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়। কেক কাটার পর বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ছাত্রীরা পুরনো সহপাঠীকে পেয়ে উল্লাসে মেতে ওঠেন। পুরনো দিনের স্মৃতিচারণ, গল্প, আড্ডায় প্রাণবন্ত হয়ে ওঠে অনুষ্ঠানস্থল।

vnsc-in-(3)

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন নাজিয়া আহমেদ এবং ব্যান্ড ‘শব্দ’। গানের মূর্ছনায় আনন্দ-উল্লাস করেন উপস্থিত সবাই। এছাড়াও নৃত্য, ফ্যাশন শো, গেমস, রাফেল ড্র ছিল উপভোগ করার মতো।

vnsc-in-(4)

অনুষ্ঠানের উদ্যোক্তা জেনিফার জাগো নিউজকে জানান, ‘এককথায় অনুষ্ঠানটি ছিল চমৎকার। এ আয়োজনে সবার অংশগ্রহণ মুগ্ধ করেছে। অংশগ্রহণকারীদের বিশেষ ধন্যবাদ জানাচ্ছি।’

vnsc-in-(5)

অনুষ্ঠানটি আয়োজন করেন আতিয়া, জেনিফার, তাসনিম, সিফাত, নওরীন, নায়লা এবং সানজিদা।  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ