মিস নিউইয়র্ক নিয়া ফ্রাংকলিন "মিস আমেরিকা -২০১৯" নির্বাচিত

September 10, 2018, 3:14 AM, Hits: 429

মিস নিউইয়র্ক  নিয়া ফ্রাংকলিন "মিস আমেরিকা -২০১৯" নির্বাচিত

আটলান্টিক সিটি থেকে সুব্রত  চৌধুরী- হ-বাংলা নিউজ :   গত নয় সেপ্টেম্বর, ২০১৮, রবিবার সন্ধ্যায় নিউজারসি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটির ঐতিহাসিক  বোর্ডওয়াক হলে  অনুষ্ঠিত হলো ‘মিস আমেরিকা-২০১৯’ এর চূড়ান্ত  প্রতিযোগীতা। 

উল্লেখ্য,গত  পাঁচ সেপ্টেম্বর,বুধবার সন্ধ্যায়  আটলান্টিক সিটির ঐতিহাসিক  বোর্ডওয়াক হলে শুরু হয়  ‘মিস আমেরিকা-২০১৯’ প্রতিযোগীতা।এটি ছিল এই প্রতিযোগীতার ৯২তম আসর। গত ৫, ৬ ও ৭, সেপ্টেম্বর বুধবার, বৃহস্পতিবার ও শুক্রবার  বোর্ডওয়াক  হলে    প্রতিযোগীতার প্রাথমিক রাউন্ডে  আমেরিকার  সেরা  একান্ন  জন সুন্দরী তাদের রূপের ও গুনের ডালা বিচারকদের সামনে  মেলে ধরে।

উল্লেখ্য, এবার 'মিস আমেরিকা-২০১৯' প্রতিযোগীতায় 'বিকিনি পর্ব' বাদ দেওয়া হয়েছে।  এছাড়া গত আট  সেপ্টেম্বর, শনিবার বিকেলে প্রতিযোগীনীরা বোর্ডওয়াকে ' শো ইওর সুজ '  শীর্ষক প্যারেডে অংশগ্রহন করে।প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী সহ হাজার হাজার উৎসুক দেশি-বিদেশী পর্যটক  এই প্যারেড উপভোগ করে।অনেক প্রবাসী বাংলাদেশী  শিক্ষার্থী এই প্যারেডের বিভিন্ন ইভেন্টে অংশগ্রহন করে।

তিনদিন ধরে প্রতিযোগীতার বিভিন্ন পর্যায় পেরিয়ে চূড়ান্ত পর্যায়ে পৌঁছানো  প্রতিযোগীনিরা লাইফস্টাইল, ফিটনেস, মেধা, সাক্ষাৎকার, সরাসরি প্রশ্নে তাদের যোগ্যতার ডালা বিচারকদের সামনে মেলে ধরে। বিচারকরা তাদের মধ্য থেকে 'মিস আমেরিকা -২০১৯'  নির্বাচিত করেন । এবারের   "মিস আমেরিকা -২০১৯"  নির্বাচিত হয়েছেন    মিস নিউইয়র্ক  নিয়া ফ্রাংকলিন।  নতুন বিজয়নীর মাথায় বিজয় মুকুট পরিয়ে দেন গতবারের বিজয়নী মিস কারা মুণ্ড । পুরষ্কার হিসাবে তিনি  পঞ্চাশ হাজার ডলার স্কলারশিপ    লাভ করেন। উল্লেখ্য , ১৯২১ সাল থেকে মিস আমেরিকা প্রতিযোগীতা অনুষ্ঠিত  হয়ে আসছে।

 

  

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ