‘কাঁটা লাগা’র সেই শেফালি এখন কোথায়?

September 13, 2018, 9:32 AM, Hits: 57

‘কাঁটা লাগা’র সেই শেফালি এখন কোথায়?

হ-বাংলা নিউজ : ‘কাঁটা লাগা’ গানটির রিমিক্স প্রথম বারের জন্য দেখা মেলে শেফালি জরিওয়ালার। তারপর হিন্দিতে আরো বেশ কিছু মিউজিক ভিডিওতে দেখা মিলেছিল তার। কিন্তু ওই প্রথম মিউজিক ভিডিওতেই তিনি বাজিমাত করেছিলেন। রিমিক্স ভিডিওর স্বর্ণযুগ আর নেই। এখন কেমন আছেন ওভারনাইট সেনসেশন শেফালি?

শেফালির ওই মিউজিক ভিডিও দেখে ক্ষোভে বাকহীন হয়ে পড়েছিলেন লতা মঙ্গেশকর। ততদিনে কাঁটায় কাঁটায় ক্ষত-বিক্ষত গোটা ভারতসহ বাংলাদেশও। ২০০২ সালের প্রকাশিত ভিডিওর সেই মেয়েটির ট্যাটু দেখে তো এক দল ট্যাটু করাই শুরু করে দিল। সেই ‘কাঁটা লাগা’ গার্ল পেরিয়েছেন ৩৫টি বসন্ত। 












কাজও করেছেন ৩৫টি মিউজিক ভিডিওতে। কেমিও চরিত্রের মাধ্যমে ২০০৪ সালে বলিউডে ডেবিউ করেন ‘মুঝসে শাদি করোগি’ সিনেমাতে। 

২০০২ সালে বিয়ে করলেও সেই দাম্পত্য সুখের হয়নি। ২০০৯ সালে স্বামীর বিরুদ্ধে মানসিক ও শারীরিক অত্যাচারের অভিযোগ আনলে বিবাহ বিচ্ছেদ হয়ন তাদের। তারপর প্রায় ৫ বছর অন্তরালেই ছিলেন তিনি।

বেশ কয়েক বছর পর ২০১৪ সালে পরম ত্যাগীর সঙ্গে জুটি বেঁধে ‘নাচ বালিয়ে’ এর পঞ্চম সিজনে অংশগ্রহণ করেছিলেন। ২০১৪ সালে বিয়েও করেছেন তারা। ওভারনাইট সেনসেশন শেফালিকে নিয়ে সেই সময়ও উন্মাদনা কম হয়নি। তবে সবটাই ‘কাঁটা লাগা’ এর দৌলতে। 













২০১৫-এ নাচ বালিয়ে এর সপ্তম সিজনেও অংশ নিয়েছিলেন শেফালি। এবার বলিউডে ফিরছেন তিনি। তবে, অন্যভাবে। শেফালি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। এএলটি বালাজির ওয়েব সিরিজ ‘বেবি কাম না’-তে অভিনয়ে ফিরছেন তিনি। শ্রেয়স তলপড়ে এবং চাঙ্কি পান্ডে রয়েছেন তার সঙ্গে। ২০০২ সালের সেই পার্টি গার্ল এখনও যেন আরো বেশি মোহময়ী হয়েছেন।  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ