বাংলাদেশকে ‘সুখবর’ দিয়েই যাচ্ছে শ্রীলঙ্কা!

September 14, 2018, 3:04 AM, Hits: 69

 বাংলাদেশকে ‘সুখবর’ দিয়েই যাচ্ছে শ্রীলঙ্কা!

হ-বাংলা নিউজ : প্রথম সুখবরটা বয়ে এনেছিলেন দিনেশ চান্ডিমাল। আঙুলের চোট কাটিয়ে উঠতে না পারায় এশিয়া কাপে খেলা হচ্ছে না তাঁর। দ্বিতীয় সুখবরটা নিয়ে আসলেন দানুষ্কা গুনাতিলকা। অনুশীলনে পিঠে চোট পাওয়ায় এশিয়া কাপ থেকে ছিটকে পড়েছেন এই ব্যাটিং অলরাউন্ডার। তাঁর জায়গায় আরেক ব্যাটিং অলরাউন্ডার শেহান জয়াসুরিয়াকে দলে টেনেছে শ্রীলঙ্কা।

এশিয়া কাপের আগে এ নিয়ে দুই দফা চোটের থাবায় জর্জরিত হলো শ্রীলঙ্কা দল। সংযুক্ত আরব আমিরাতে কাল থেকে শুরু হচ্ছে মহাদেশীয় শ্রেষ্ঠত্বের এই টুর্নামেন্ট। তাঁর আগে দুই দফা চোটের থাবা নিঃসন্দেহে লঙ্কানদের দুশ্চিন্তা বাড়িয়ে দিয়েছে। চন্ডিকা হাথুরুসিংহের গোছানো দল হঠাৎ করেই কিছুটা এলোমেলো হয়ে পড়ার সুবিধাটা কী নিতে পারবে বাংলাদেশ? কাল শ্রীলঙ্কার মুখোমুখি হয়ে এশিয়া কাপ অভিযান শুরু করবে মাশরাফি বিন মুর্তজার দল।

ঘরোয়া ক্রিকেটে রানের মধ্যেই ছিলেন গুনাতিলকা। তাঁর অনুপস্থিতি নিশ্চিতভাবেই লঙ্কানদের জন্য বেশ বড় আঘাত। এ পর্যন্ত ৮টি ওয়ানডে খেললেও ব্যাট কিংবা বল হাতে সেভাবে নজর কাড়তে পারেননি জয়াসুরিয়া। চান্দিমাল ও গুনাতলিকা ছাড়াও আকিলা ধনঞ্জয়াকেও সম্ভবত গ্রুপপর্বে পাচ্ছে না শ্রীলঙ্কা। সন্তানের মুখ দেখতে এখনো দেশে রয়েছেন এই স্পিনার। পরে যোগ দেবেন দলের সঙ্গে। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ