সম্মিলিত বরিশাল বিভাগবাসী ইউ, এস, এ ইনক এর সাধারণ সভা অনুষ্ঠিত

September 18, 2018, 2:43 PM, Hits: 171

সম্মিলিত বরিশাল বিভাগবাসী ইউ, এস, এ ইনক এর সাধারণ সভা অনুষ্ঠিত

হ-বাংলা নিউজ : গতকাল ১৫ই সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসে খাবার বাড়ী চাইনিজ রেষ্টুরেন্টে সম্মিলিত বরিশাল বিভাগবাসী ইউ, এস, এ, ইনক এর এক সাধারণ সভা সংগঠনের সভাপতি জনাব আলতাফ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন সহ সাধারন সম্পাদক খন্দকার জাহিদুল ইসলাম।

সভায় বক্তব্য রাখেন সংগঠনের কার্য্যকরী কমিটির নেতৃবৃন্দ সর্ব জনাব সিনিয়র সহ সভাপতি মাত্ত:বজলুর রহমান খান, সহ-সভাপতি খলিলুর রহমান, ফারুক আহম্মেদ, ফরিদ আহম্মেদ, সহ-সাধারণ সম্পাদক এনায়েত করিম মুরাদ, এমডি. নূরুজ্জামান ডাকুয়া, সাইফুল ইসলাম, আরবাব সিমন, ফয়সাল আহম্মেদ, আসাদ খান স্বপন, জসিমউদ্দিন সুমন, রিয়াজুল ইসলাম, শামীম আহম্মেদ ও কামরুজ্জামান নয়ন প্রমুখ। 

সভায় নিম্মলিখিত প্রস্তাব সমুহ সর্ব সম্মতিক্রমে গৃহিত হয়। অদ্য সভা বাৎসরিক পিকনিক এর হিসাব নিকাশ নিয়া বিশদ আলোচনা করা হয়। সুন্দর, সাবলীল ও শুষ্ঠুভাবে অনুষ্ঠান করার জন্য পিকনিক আহবায়ক কমিটি ও কার্য্যকরী কমিটির সকলকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। পাশাপাশি যে সকল প্রতিষ্ঠানসমূহ আমাদের পিকনিকে প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে সাহায্য সহযোগিতা করেছেন সকল প্রতিষ্ঠান সমূহ ও ব্যক্তি বর্গকে তাদের উত্তর উত্তর সাফল্য কামনা করে তাদের সকলকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

অদ্য সভা ২২ জুলাই অনুষ্ঠিত পিকনিক স্পটে সংগঠনের সহ সভাপতি আমিরুল ইসলাম ইচ্ছাকৃতভাবে বিনা কারনে পিকনিক এর শেষ সময় পিকনিক অনুষ্ঠান ভুন্ডুল করার চেষ্টার কারনে সংগঠনের শৃংখলা ভঙ্গ ও সংগঠনের মধ্যে বিভাজন সৃষ্টি করার চেষ্টার কারনে গঠনতন্ত্রের ৭ এর ধারামতে তাহাকে আগামী সাধারণ সভার পূর্বে উপযুক্ত কারণ দর্শানোর জন্য বলা হলো নতুবা তাকে সংগঠনের সকল কার্য্যক্রম থেকে অব্যহতি প্রদান করার সিদ্ধান্ত সর্ব সম্মতিক্রমে গৃহিত হবে।

অদ্য সভা সংগঠনের ৫ এর ধারা মতে নির্বাহী পরিষদের সিদ্দান্ত ও পরামর্শ ব্যাতিরেকে বিগত ২২ শে জুন ২০১৮ জরুরী সভায় গঠিত ও পত্রিকায় প্রচারিত ৫ সদস্য বিশিষ্ঠ উপদেষ্টা পরিষদ ‘গঠন’ গঠনতন্ত্রের নিয়ম বহিভর্‚ত হওয়ার কারনে ও অধিকাংশ সদস্যদের আপত্তির কারণে উল্লেখিত উপদেষ্টা পরিষদ অদ্য সভায় বাতিল বলে সর্ব সম্মতিক্রমে প্রস্তাব গৃহিত হয়। তবে অচিরেই পরবর্তী সাধারন সভায় প্রবাসে অবস্থানরত বরিশালের গুনী-সুধীজন ব্যক্তিবর্গকে নিয়া একটি শক্তিশালী উপদেষ্টা পরিষদ গঠন করা হবে।

অদ্য সভা সংগঠনের গঠনতন্ত্রের অনুচ্ছেদ ১১ এর “ক” ও ১২ অনুচ্ছেদের “খ” ধারা মতে বরিশাল বিভাগীয় সংগঠন এর বৃহত্তর স্বার্থে একক সংগঠন রূপদানের পদক্ষেপ গ্রহনের সিদ্ধান্ত সর্ব সম্মতিক্রমে গৃহিত হয়। পরিশেষে সভাপতি তার বক্তব্যে অচিরেই সংগঠনের সেবামূলক কার্য্যক্রম এর একাধিক প্রকল্প হাতে নেওয়ার আশ্বাস প্রদান করে উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে সভার সমাপ্তি ঘোষনা করেন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ