বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

September 20, 2018, 6:09 AM, Hits: 579

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির  ঈদ পুনর্মিলনী  অনুষ্ঠিত

সুব্রত চৌধুরী, আটলান্টিক সিটি থেকে : গত    ১৯ সেপ্টেম্বর ,২০১৮,বুধবার বিকেলে  নিউ জার্সি অঙ্গরাজ্যের  আটলান্টিক সিটির ২৭০৯, ফেয়ারমাউনট  এভিনিউর বাংলাদেশ কমিউনিটি সেন্টারে বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির উদ্যোগে এক ঈদ পুনর্মিলনী ও বারবিকিউ পার্টির আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে বিগত বাংলাদেশ মেলার  কার্যক্রম পর্যালোচনা করা হয় এবং কবরস্থান প্রকল্পের   উন্নয়নের লক্ষ্যে  কমিউনিটির লোকজনের সঙ্গে  মতবিনিময়  করা হয়। এছাড়া অনুষ্ঠানে  বাংলাদেশ কমিউনিটি সেন্টার এর পূর্ণাংগ  পরিচালনা  পর্ষদের  নাম ঘোষনা করেন বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আবদুর  রফিক।

তিনি সভাপতি হিসাবে জহিরুল ইসলাম বাবুল এবং সাধারন সম্পাদক হিসাবে এ কে এম দিদারুল আলম দুলাল সহ অন্যান্য কর্মকর্তাদের উপস্থিত সুধীজনদের সাথে পরিচয় করিয়ে দেন।

এই  অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল  বিভিন্ন গ্রেডের  বাংলাদেশী আমেরিকান  কৃতি ছাএ-ছাএীদের পুরস্কৃত করা।অনুষ্ঠানে সত্তর   জন কৃতী ছাএ-ছাএীকে  ক্রেস্ট  প্রদানের মাধ্যমে   পুরস্কৃত করা হয়। কৃতী ছাএ-ছাএীদের অভিবাবকরাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন| অনুষ্ঠানে অংশগ্রহনকারীরা বারবিকিউ পার্টিতে অংশ নেন।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আবদুর  রফিক , সংগঠনের সভাপতি জহিরুল ইসলাম বাবুল, গিয়াসউদদীন পাঠান,নাসিরউদদীন সিকদার,আকবর হোসেন,ফারুক হোসেন,মোঃ জাহেদ,সাখাওয়াত হোসেন প্রমুখ সহ বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন। বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির নেতৃবৃন্দ সংশ্লিষ্ট সকলকে উক্ত অনুষ্ঠান সফল ও সার্থক করার জন্য ধন্যবাদ জানিয়েছেন।      

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ