নওশেদ হোসেন সিদ্দিকের মাতার মৃত্যুতে বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র শোক

October 4, 2018, 1:01 PM, Hits: 159

নওশেদ হোসেন সিদ্দিকের মাতার মৃত্যুতে বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র শোক

হ-বাংলা নিউজ :  বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অফ আমেরিকা কায'নিবাহী সদস্য জনাব মোঃ নওশেদ হোসেন সিদ্দিকের মাতার  মৃত্যতে ( রুশিয়া বেগম  ৭৯  বছর ) বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র সভাপতি মহিউদ্দিন দেওয়ান ও সাধারন সম্পাদক জুয়েল আহমেদ শোক প্রকাশ করেছেন।

গত দুই অক্টোবর বাংলাদেশ সময় বেলা ১১ ঘটিকার ইহকাল ত্যাগ করিয়াছেন (ইনন্নালিল্লাহি ও ইনন্নাইলাইহি রাজিউন) ঢাকা মোহাম্মদপুর নিজবাসভবনে। তাহাকে দাফন করা হবে মুন্সিগঞ্জের লওজং থানার পালগাও গ্রামের পারিবারিক কবরস্থানে। তাহার পরিবারের ৫ ছেলে  ২জন যুক্তরাষ্ট্র  ও ৪ মেয়ে ১জন হংকং  সবাই নিজ নিজ অবস্থানে প্রতিষ্ঠিত।। আমরা জনাবা রুশিয়া বেগমের আত্তার মাগফিরাত কামনা করছি ও তাহার পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি আমীন ।

আরও শোক প্রকাশ করেছেন  বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র শোক সহ সভাপতি- মিসবা আবদীন ও ওয়াহিদ কাজী এলিন,  সাংগঠনিক সম্পাদক- সাইকুল ইসলাম, কোষাধ্যক্ষ- মফিজুল ইসলাম রুমী, প্রচার সম্পাদক- তৈয়বুর রহমান টনি ও দপ্তর সম্পাদক- আব্দুল কাদির লিপু।

কার্যকরী পরিষদের সদস্যরা হলেন- আব্দুল বাসিত খান বুলবুল, সৈয়দ এনায়েত আলী, কাজী তোফায়েল ইসলাম, আবু তাহির আসাদ, জহির উদ্দিন জুয়েল, নওশাদ হোসেন সিদ্দিকী, শাহাদৎ হোসেন, জাকির হোসেন, রফিকুল ইসলাম ডালিম, ইয়াকুত রহমান, আবিদ হোসেন মিষ্ঠু, সাইফুল আলম, মিজানুর রহমান চৌধুরী ও আশরাফুজ্জামান খান লিটন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ