পাবনা জেলা প্রশাসকের উপস্থিতিতে সম্প্রতি চলনবিলে নৌকাডুবিতে নিহত ৫জনের স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল

October 8, 2018, 12:15 PM, Hits: 129

পাবনা জেলা প্রশাসকের উপস্থিতিতে সম্প্রতি চলনবিলে নৌকাডুবিতে নিহত ৫জনের স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল

হ-বাংলা নিউজ : গত ৭ অক্টোবর, ২০১৮ খ্রিঃ বিকাল ৪ টায় পাবনা জেলা ইউপি সচিব সমিতি কর্তৃক আয়োজিত পাবনা পিসিসিএস সেমিনার কক্ষে গত ৩১শে আগষ্ট চাটমোহর হান্ডিয়ালে চলনবিলের পাইকপাড়ায় নৌকাডুবিতে বিশিষ্ট কলাম লেখক ও গবেষক ইউপি সচিব মোসাররফ হোসেন মুসা’র স্ত্রী শাহানাজ পারভীন পারু সহ নিহত পাঁচ জনের স্মরনসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন পাবনা জেলা প্রশাসক জনাব জসিম উদ্দিন বিশেষ অতিথি ছিলেন ডিডিএলজি, জনাব সালমা খাতুন, সহকারী কমিশনার (মুল্যায়ন) জনাব মাহবুব হাসান, ডিএফ জনাব মনোয়ার হোসেন,সলিমপুর ইউপি চেয়ারম্যান জনাব আব্দুল মজিদ বাবলু মালিথা,বিটিভি সাংবাদিক ও  পরিবারের সদস্যগণ ও পাবনার ইউপি সচিব সমিতির সকল সদস্যবৃন্দ উপস্হিত ছিলেন। সভায় উদ্ধারকারী তিনজনকে সংবর্ধনা প্রদান করা হয় এবং সাহসী কর্মকান্ডের পুরুষ্কার স্বরুপ সুমন, শাহানাজ ও আসমা বেগমকে ১৫,০০০/= পনর হাজার টাকা করে প্রদান করা হয় এবং সুমনের মাতার জন্য একটি সেলাই মেশিন বরাদ্দ করা হয়। চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা নৌকাডুবি ও উদ্ধার কাজের বিশদ বর্ণনা করেন এবং প্রতিটি ইউনিয়নে সাঁতার প্রশিক্ষণের ব্যবস্হা করবার জন্য জেলা প্রশাসকের কাছে দাবী রাখেন।

মোশাররফ হোসেন মুসা ও বিল্লাল গনির কন্যা শর্মী দুর্ঘটনার অনুভুতি ব্যক্ত করেন। জেলা প্রশাসক মহোদয় সুমনের লেখাপড়ার দায়িত্ব গ্রহণ করেন এবং ক্ষতিগ্রস্হ পরিবারদ্বয়কে সহযোগিতা ও প্রতিটি ইউনিয়ন/উপজেলায় সাঁতার প্রশিক্ষনের ব্যবস্হা করার আশ্বাস প্রদান করেন। সবশেষে দোয়া মাহফিল ও নিহতদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ