বনফুলের পিকনিকে ফুটেছিল শতফুল

October 8, 2018, 2:58 PM, Hits: 1698

বনফুলের পিকনিকে ফুটেছিল শতফুল

খায়রুজ্জামান মামুন, হ বাংলা নিউজ ,হলিউড থেকে : বনফুল বঙ্গীয় সংগঠনের পিকনিক উপলক্ষে মরেনোভ্যালীর সেলিব্রেশন পার্ক যেন হয়ে উঠেছিল বাংলাদেশীদের এক মিলন মেলা।  

ঐতিহ্যবাহী এই সংগঠনটি প্রতি বছরই আয়োজন করে থাকে এই পিকনিকের। দুপুর ১২টা থেকে শুরু হয়ে অতন্ত্য আনন্দময় পরিবেশ ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে এটি চলে বিকেল ৬টা পর্যন্ত। 

বনফুলের চেয়ারম্যান শ্রদ্ধেয় ডাঃ মোয়াজ্জেম হোসেন এর দোয়া পরিচালনা ও এর সভাপতি শ্রদ্ধেয় ডাঃ রুবি হোসেন ও সাধারণ সম্পাদক জনাব বশির আতহার এর স্বাগত বক্তব্যের মাধ্যমে পিকনিকের কার্যক্রম শুরু হয়। 

দুপুর ১২টা থেকেই আস্তে আস্তে অতিথিরা তাদের পরিবার  পরিজন নিয়ে আসতে শুরু করেন এবং কিছুক্ষণের মধ্যেই পার্কটি যেন হয়ে উঠে একখণ্ড বাংলাদেশ। 

সবাই মিলে হৈ হুল্লোড় ও আনন্দ উল্লাসে মেতে উঠেন। ছোট ছেলে মেয়ে ও প্রাপ্ত বয়স্কদের জন্য বিভিন্ন ধরনের খেলাধুলাসহ আবৃত্তি ও কৌতুক পরিবেশন‌ করা হয়। 

এতে বিভিন্ন রকমের স্টলের সমাহার ছিল। বনফুলের সিনিয়র সহ-সভাপতি ফারজানা আলমের প্রাণবন্ত উপস্থাপনা সবার মনোযোগ আকর্ষণ করে।

শহীদ আহমেদ মিঠুর সঙ্গীত পরিচালনায় জনপ্রিয় সংগীত পরিবেশন করেন। আগত অতিথিরা তা মোহাচ্ছন্ন হয়ে উপভোগ করেন। 

পরে খেলাধুলায় বিজয়ী ও সকল অংশগ্রহণকারীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয় এবং কমিটি কয়েকজনকে বিশেষ সহায়তার জন্য সম্মাননা সার্টিফিকেট দেওয়া হয়। 

এরপর আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন বনফুলের নেতৃবৃন্দরা। তারা হলেন কালচারাল সেক্রেটারি মাহফুজ রহমান শিল্পী,  সোশ্যাল সেক্রেটারি মায়া আলম ও জারিয়া খান, পাবলিক রিলেশান সেক্রেটারি তানিয়া আহমেদ কলি, ফিন্যান্স সেক্রেটারি সায়রা বাফাতিয়া প্রমুখ। 

বনফুলের এই পিকনিকে বিভিন্ন সংগঠন ও কমিউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন এবং তারা সকলেই এই পিকনিক নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন। সবশেষে সভাপতি ডাঃ রুবি হোসেনের সমাপনী বক্তব্যের মাধ্যমে পিকনিকের সমাপ্তি হয়। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ