আটলান্টিক সিটিতে সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত

October 12, 2018, 11:07 AM, Hits: 813

আটলান্টিক সিটিতে সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : নিউজারসি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে   সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের উদ্যোগে গত নয় অক্টোবর,মঙ্গলবার রাতে  স্থানীয় একটি ভেনুতে  এক সভা অনুষ্ঠিত  হয়। 

এই সভায় সভাপতিত্ব করেন সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম শাহজাহান ও সঞ্চালণা করেন   শেখ শওকত শিমুল।সভায় সংগঠনের নেতা সাব্বির হোসেন ভূঁইয়া, আহসান হাবীব ,রতন ভট্টাচার্য ,রওশনউদদীন, শহীদ খান প্রমুখ বক্তব্য রাখেন।

সংগঠনের  নেতৃবৃন্দ তাঁদের বক্তব্যে সাবেক প্রধান বিচারপতি  এস কে সিনহার‘এ ব্রোকেন ড্রীম: রুল অব ল, হিউম্যান রাইটস এন্ড ডেমোক্র্যাসি’ নামক গ্রন্থে উল্লেখিত তথ্যাদি প্রসংগে  বলেন, একান্ত   ব্যক্তিস্বার্থে এসকে সিনহা কল্পনাপ্রসূত, মিথ্যা ও উদ্দেশ্যমূলক বই প্রকাশের মাধ্যমে বাংলাদেশের বিচার ব্যবস্থা তথা সরকারের বিরুদ্ধে নানা কল্পকাহিনী রটাচ্ছেন,বিশ্বসভায়  বাংলাদেশকে কাঠগড়ায় দাঁড় করানোর অপচেষ্টা চালাচ্ছেন। 

এটা দেশদ্রোহিতার সামিল। তাঁরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিচারপতি সিনহা এবং তাঁর পেছনে মদদদাতাদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন । আসন্ন   সংসদ নির্বাচনের প্রাক্কালে মহল বিশেষের কূটচাল ও প্ররোচনায় এই বই প্রকাশিত হয়েছে বলে বক্তারা অভিমত প্রকাশ করেন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ