বাংলাদেশ সোসাইটির নির্বাচন প্রসঙ্গে ফ্রেন্ডস সোসাটির প্রধান উপদেষ্টার বিবৃতি

October 18, 2018, 1:25 PM, Hits: 183

বাংলাদেশ সোসাইটির নির্বাচন প্রসঙ্গে  ফ্রেন্ডস সোসাটির প্রধান উপদেষ্টার বিবৃতি

এবিএম ওসমান গণি, হ বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে : বাংলাদেশ সোসাইটি ইনক’র নির্বাচন-২০১৮ প্রসঙ্গে প্রবাসের অন্যতম সামাজিক সংগঠন জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির প্রধান উপদেষ্টা এবিএম ওসমান গণি বিবৃতি প্রদান করেছেন।

এক বিবৃতিতে এবিএম ওসমান গণি বলেন, বাংলাদেশ সোসাইটি যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশীদের ‘আব্রেলা সংগঠন’ খ্যাত সর্ববৃহৎ এবং মর্যাদা সম্পন্ন সামাজিক সংগঠন। এই সোসাইটির নির্বাচন সহ সকল কর্মকান্ডের সাথে সকল প্রবাসী প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত। সোসাইটির আসন্ন নির্বাচনে ফ্রেন্ডস সোসাইটির তিনজন কর্মকর্তা যথাক্রমে সভাপতি শেখ হায়দার আলী, সাংস্কৃতিক সম্পাদক ডা. শাহনাজ লিপি ও কার্যকরী পরিষদ সদস্য রিজু মোহাম্মদ। এদের মধ্যে শেখ হায়দার আলী এক প্যানেল থেকে এবং ডা. শাহনাজ লিপি ও রিজু মোহাম্মদ অপর প্যানেল থেকে প্রতিদ্ব›িদ্বতা করছেন। তাদের প্রার্থীতা এবং ফ্রেন্ডস সোসাইটি নিয়ে কমিউনিটিতে নানা আলোচনা এবং কারো কারো মধ্যে ভুল বুঝাবুঝির সৃষ্টি হচ্ছে।

ফ্রেন্ডস সোসাইটির প্রধান উপদেষ্টা হিসেবে সম্মানিত ভোটারদের জানাতে চাই যে, সোসাইটির নির্বাচনে ফ্রেন্ডস সোসাইটির উল্লেখিত তিনি প্রার্থী জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি’র মনোনীত কোন প্রার্থী নন এবং এব্যাপারে ফ্রেন্ডস সোসাইটির উপদেষ্টা পরিষদ বা কার্যকরী পরিষদের কোন সিদ্ধান্ত নেই। এই প্রার্থীদের মধ্যে শেখ হায়দার আলী ও রিজু মোহাম্মদ ব্যক্তিগতভাবে দুই প্যানেলের পক্ষ থেকে একই পদে প্রতিদ্ব›িদ্বতা করছেন। এনিয়ে ভুল বুঝাবুঝিরও কোন অবকাশ নেই। এই প্রেক্ষপটে ভোটারগণ তাদের পছন্দের প্রার্থীকে স্বাধীনভাবে ভোট দেবেন এবং ফ্রেন্ডস সোসাইটিকে কোন বিতর্কের মধ্যে না জড়ানোর জন্য সবার প্রতি অনুরোধ করা যাচ্ছে।

 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ