সেনবাগে অনুষ্ঠান সঞ্চালনায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সনদপত্র পেলেন প্রবাসী জাহাঙ্গীর।

October 25, 2018, 2:31 PM, Hits: 294

সেনবাগে অনুষ্ঠান সঞ্চালনায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সনদপত্র পেলেন প্রবাসী জাহাঙ্গীর।

জাহাঙ্গীর বাবু , হ বাংলা নিউজ : সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা শতরুপা তালুকদার  ২৪ অক্টোবর ২০১৮, ইউ এন ও স্যারের অফিস কক্ষে বিশিষ্ট সমাজকর্মী আবু নাছের ভি পি দুলাল,সেনবাগ শিল্পকলা একাডেমীর পরিচালক এম আউয়াল,জেলা পরিষদ সদস্য রেজিয়া আক্তার বকুল এর উপস্থিতিতে মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে অনুষ্ঠান সঞ্চালনায় সফল ভুমিকা পরিবেশনের জন্য গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সনদপত্র প্রদান করেন।

উল্লেখ্য গত ২০-২১ জুলাই ২০১৮ গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি মন্ত্রনালয় আয়োজিত সাংস্কৃতিক উৎসব, নোয়াখালী জেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় । 

উক্ত উৎসবে নোয়াখালী জেলার ৯ উপজেলা অংশ গ্রহন করে। সেনবাগ উপজেলা তৃতীয় স্থান অধিকার করে। প্রতিযোগীতা মুলক উক্ত অনুষ্ঠানটির সার্বিক তত্ববাধনে ছিলেন, সেনবাগের এসি ল্যান্ড রক্তিম চৌধুরী, মৎস কর্মকর্তা আলমগীর আজাদী সহ সেনবাগ উপজেলার প্রমুখ প্রশাসনিক কর্মকর্তা গন।

এই অনুষ্টানে  সম্পৃক্ত করার জন্য আউয়াল ভাইকে ধন্যবাদ জানাচ্ছি।সঞ্চালনায় নির্দেশনা,সহযোগিতার জন্য সন্মানিত এসি ল্যান্ড রক্তিম চৌধুরীর সাহেবের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, সিঙ্গাপুর প্রবাসী,সংবাদ কর্মী,কবি,লেখক মোহাম্মদ জাহাঙ্গীর আলম( জাহাঙ্গীর বাবু)।

সে সময় তিনি তার লেখা কবিতার বই একশো আশি ডিগ্রি,কষ্ট বিলাস বই দুটি ইউ এন মহোদয়কে উপহার দেন।তিনি এখন ছুটিতে আছেন এবং স্থানীয়,জেলা ও জাতীয় পর্যায়ে সাহিত্য, সামাজিক কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ