লিটল বাংলাদেশের গুন্ডাদের পুলিশে ধরিয়ে দিন

October 27, 2018, 11:33 AM, Hits: 378

লিটল বাংলাদেশের গুন্ডাদের পুলিশে ধরিয়ে দিন

মনির হোসেন, হ বাংলা নিউজ, 3rd Street থেকে : ফেসবুকে দুলাভাই লিখেছেন লিটল বাংলাদেশে উত্তেজনা চলছে!  কিসের উত্তেজনা, কেন উত্তেজনা, কারা উত্তেজনা ছরাচ্ছে, তার খোঁজ খবর নিয়ে জানলাম যে,  বাংলাদেশের গুন্ডা লীগের সাবেক এক ছেচরা গুন্ডার লস এঞ্জেলেসে আমদানী হয়েছে বেশ কয়েক বছর আগে। সেটাই তার ভাই, বোন জামাই সহ অন্যান্য আরো কিছু লোক নিয়ে লিটল বাংলাদেশ কমিউনিটিতে গুন্ডামি, নষ্টামি ও বদমাইশি করে কমিউনিটির শান্তি, শৃংখলা ও ভ্রাতৃত্ববোধের পরিবেশ নষ্ট করছে। 

দলবেধে বাংলাদেশের সরকারী দলের নামে হুমকি ধমকি দিয়ে কনসাল অফিসে গণ্ডগোল, সোহেল বাদলের উপর হামলা করা, বিভিন্ন মন্ত্রীদের সভায় গন্ডগোল করা, ভীতিকর কালো মানুষ ভাড়া করে এনে বিভিন্ন লোকজনের নাম নিয়ে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করছে এসব ছেচরাগুলো। 

লিটল বাংলাদেশের কতিপয় বড়নেতা, লীগনেতা, কমিউনিটি নেতা এসব ছেচরাদের লালন পালন করে গ্রুপের শক্তি বাড়াচ্ছে ‌। ছেচরাগুলোও এসব নেতাদের পদলেহন করে গুন্ডামি বেড়াচ্ছে। কিন্তু এতে করে কমিউনিটির শান্তি বিঘ্নিত হচ্ছে। 

গুন্ডলীগ নামধারী এসব ছেচরা গুন্ডাদের অপকর্ম ও কুকর্মের প্রতিবাদ করায় মাত্র তিনদিন আগে লিটল বাংলাদেশের একটি রেস্টুরেন্টের সামনে হাতুড়ী, বেইসবল ব্যাট, ছুরি, বোতল নিয়ে এরা প্রতিবাদকারীদের উপর হামলা চালায়।তাদের হামলায় রেষ্টুরেন্টে খেতে আসা বেশ কয়েকজন গুরুতর আহত হয়। উপস্থিত লোকজন পুলিশকে জানালে ঘটনাস্থলে পুলিশ আসার আগেই ছেচরা গুন্ডাগুলো নেড়িকুত্তার মত পালিয়ে যায়। 

বাংলাদেশের ক্ষমতাসীন দলের নামে গুন্ডামী করে মাফ পেলেও এখানে মাফ পাবে না বাছাধনরা। কমিউনিটির বিবেকবান মানুষ, সচেতন মানুষ, শান্তিপ্রিয় মানুষ বিক্ষুদ্ধ হয়েছে এবং প্রতিবাদে এগিয়ে এসেছেন। 

সিটি এটর্নিসহ সকল আইন প্রয়োগকারী সংস্থার কাজ দলবেঁধে অভিযোগ দাখিল করার জন্য তৈরি হয়েছে সবাই। আমেরিকা আইনের শাসন এর দেশ এদেরকে পুলিশে ধরিয়ে দিতেই হবে। 

বাংলাদেশের ক্ষমতাসীনদের কোন হাতুড়ি লীগ, হেলমেট লীগ, বেসবলব্যাট লীগ, গুন্ডা লীগের মত কোনো সন্ত্রাসীর গুন্ডামী লস অ্যাঞ্জেলেসে দেখতে চাই না। আমরা আমেরিকায় এসে কোন ছেচরা গুন্ডামীর হাতে জিম্মি হতে চাই না। 

লিটল বাংলাদেশ হোক শান্তিপ্রিয় বাংলাদেশীদের এলাকা। ভালবাসা বন্ধুত্ব ও ভ্রাতৃত্ববোধের এলাকা। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ