ভয়েস অব আমেরিকা ফুটবল টুরনামেনট এর জমজমাট আয়োজন

November 12, 2018, 12:11 PM, Hits: 234

ভয়েস অব আমেরিকা ফুটবল টুরনামেনট এর জমজমাট আয়োজন

হ বাংলা নিউজ : গত ৯ নভেম্বর, ২০১৮ ভয়েস অব আমেরিকা   মার্কেটিং বিভাগের সৌজন্যে এবং ন্যাশনাল ফেডারেশন অব ভিওএ ফ্যান ক্লাব খুলনা বিভাগীয় কমিটির উদ্যোগে একটি প্রীতি ফুটবল খেলা বাংলাদেশের  চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার উথলী বাজার ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়।এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগীয় ফ্যান ক্লাব খুলনা বিভাগীয় কমিটির সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহ,প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলার প্রেস ক্লাব সভাপতি আনোয়ারুল কবীর।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আকরাম হোসেন সন্টু প্রধান শিক্ষক উথলী মাধ্যমিক বিদ্যালয়,আবদুল মান্নান পিল্টু পরিচাল, পল্লী বিদ্যুত সমিতি।সালাউদ্দিন কাজল প্রতিনিধি যুগান্তর, সমাজ কর্মী আসাদুর রহমান বিশ্বাস,ব্যাংকার খলিলুর রহমান,আশরাফুল হক, আবদুস সামাদ পোস্ট মাস্টার,মাসুম মাজেদ বিল্লাহ সভাপতি ভিওএ ফ্যান ক্লাব, গাজীপুর। ভিওএ এর সৌজন্যে আয়োজিত এবং অত্যন্ত উৎসব মুখর পরিবেশে অনুসঠিত  এই প্রীতি  ফুটবল ম্যাচে চুয়াডাঙ্গা জেলা ফুটবল একাদশ ও সেনেরহুদা ফুটবল একাদশ অংশ গ্রহণ করে। খেলাটি নির্ধারিত সময়ে ১-১ গোলে অমিমাংশিত থাকায় ট্রাইবেকারে ৪-১গোলে সেনেরহুদা ফুটবলএকাদশ জয়লাভ করে। 

বিশাল মাঠে এই খেলা চলাকালে ফেসবুক লাইভ ছাড়াও মাইকের মাধ্যমে সরাসরি ধারাবিবরনী প্রচার করা হয়। খেলা শেষে অনুষ্ঠানের অতিথিবৃন্দ বিজয়ী  ও রানার্সআপ দলের মধ্যে ট্রফি প্রদান করেন।খেলায় সেরা খেলোয়াড়ের পুরস্কার লাভ করেন সেনেরহুদা ফুটবল একাদশের টোকন।

পুরস্কার বিতরনকালে অনুষ্ঠানের প্রধান অতিথি বর্তমানের সামাজিক অবক্ষয়ের প্রেক্ষাপটে  তরুনদের জন্য ফুটবল খেলা আয়োজনের জন্য ভয়েস অব আমেরিকা ও ফ্যান ক্লাব সদস্যদেরকে ধন্যবাদ জানান। ফুটবল আয়োজনের সভাপতি,খুলনা বিভাগীয়  ফ্যান ক্লাব সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহ  তার বক্তব্যে ভিওএ কতৃক এ ধরনের ক্রীড়া আয়োজনের জন্য কৃতজ্ঞতা জানান হয়। ধন্যবাদ জানান হয় ভিওএ বাংলা বিভাগের প্রধান রোকেয়া হায়দার সহ সকল কলাকুশলীদের এবং মার্কেটিং বিভাগকে। 

কুমিললার বিজয়করা ভিওএ ফ্যান ক্লাব , জয়দেবপুর, চট্টগ্রাম সহ আরও ক’টি জায়গায় এই ভিওএ ফুটবল টুরনামেনট আয়োজিত হচছে বলে জানা গেছে। পাশাপাশি ভারতের পশ্চিম বাংলায় আসছে বছরের শুরুতে ভিওএ ফুটবল আয়োজিত হবে বলে নির্ভরযোগ্য সুত্রে প্রকাশ । 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ