আওয়ামী লীগের প্রচারে অভিনয়শিল্পীরা

November 13, 2018, 8:04 AM, Hits: 660

 আওয়ামী লীগের প্রচারে অভিনয়শিল্পীরা

হ-বাংলা নিউজ : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র হাছান মাহমুদ বলেছেন, ‘আগামী সপ্তাহ থেকে চলচ্চিত্র ও টেলিভিশন সেলিব্রিটিরা আওয়ামী লীগের নির্বাচনী প্রচারে নামবেন।’ আজ মঙ্গলবার বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার উপকমিটির এক বৈঠক শেষে এ মন্তব্য করেন হাছান মাহমুদ।

হাছান মাহমুদ বলেন, ‘আওয়ামী লীগের নির্বাচনী প্রচারের সঙ্গে যুক্ত হয়েছেন জাহিদ হাসান, রিয়াজ, ফেরদৌস, শাকিল খান, অরুণা বিশ্বাস, সাদিয়া ইসলাম মৌ ও শমী কায়সার।’ তিনি বলেন, ‘আগামী সপ্তাহ থেকে তাঁরা আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় নামবেন। এটা আজ আমাদের বৈঠকে সিদ্ধান্ত হয়েছে।’

প্রচারের বিষয়ে হাছান মাহমুদ বলেন, নির্বাচনে ভোট চাওয়ার জন্য পৃথক টিভিসি (টেলিভিশন বিজ্ঞাপন) তৈরি করা হয়েছে। সেখানে দেশের উন্নয়ন, অগ্রগতি নিয়ে শিল্পীরা গান করেছেন। পাশাপাশি ২০১৩-১৪ সালে নির্বাচন বানচালের নামে বিএনপি-জামায়াত যে আগুন সন্ত্রাস করেছিল, সেটিও মানুষের কাছে তুলে ধরা হবে। এ সময় তিনি পৃথক পৃথক কয়েকটি সিডি সাংবাদিকদের দেখান। এ ছাড়া গত ১০ বছরে সরকারের করা উন্নয়নের বিষয়ে পকেট সাইজ পুস্তিকাও প্রচার করা হবে বলে তিনি জানান।

বিএনপি নেতা রুহুল কবির রিজভীর এক মন্তব্যের জবাবে সাবেক মন্ত্রী হাছান মাহমুদ বলেন, বিএনপির বিভিন্ন অনুষ্ঠানে শত শত লোক হয়। এখন হাজার হাজার লোক দেখে বিএনপির নেতাদের মাথা খারাপ হয়ে গেছে। তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন হলে বিপুল ভোটে আওয়ামী লীগ জয়ী হবে।

দলের প্রচার ও প্রকাশনা উপকমিটির সদস্যরা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ