ব্রা²ণবাড়িয়া কমিউনিটি অব নর্থ আমেরিকা ইন্ক উপদেষ্টা ও পৃষ্ঠপোষক পরিষদ গঠন

November 16, 2018, 12:03 PM, Hits: 288

ব্রা²ণবাড়িয়া কমিউনিটি অব নর্থ আমেরিকা ইন্ক উপদেষ্টা ও পৃষ্ঠপোষক পরিষদ গঠন

হ-বাংলা নিউজ, নিউইর্য়ক থেকে : ব্রা²ণবাড়িয়া কমিউনিটি অব নর্থ আমেরিকা ইন্ক এর উপদেষ্টা ও পৃষ্ঠপোষক পরিষদ গঠন করা হয়েছে। গত ২৮ অক্টোবর কার্যকরী কমিটির সভায় এ কমিটি গঠন করা হয়। সভা অনুষ্ঠিত হয় জ্যামাইকার পানসি রেষ্টুরেন্ট। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ শাহ্ মোয়াজ্জেম। পরিচালনা করেন সাধারণ সম্পাদক আনার খান। সভায় বিগত দিনের কার্যক্রম পর্যালোচনাসহ উপদেষ্টা ও পৃষ্ঠপোষক পরিষদ গঠন, বার্ষিক বনভোজন ও সংগঠনের কাজকে গতিশীল করার লক্ষ্যে ব্যাপক আলোচনা হয়। আলোচনায় অংশ গ্রহন করেন কর্মকর্তাদের মধ্যে আয়ূব চৌধুরী হারুন, প্রফেসর নোয়াব মিয়া, মো: রহিজ উদ্দিন, মো: সাইফুল ইসলাম,  মো: আনোয়ার হোসেন তালুকদার, মো: শফিকুল ইসলাম, মো: নাছিম হাসান, একেএম এমরানুল হক, মো: নাঈম মিয়া, মো: আলী আগজার বশির, এস এম বাহাদুর, মোহাম্মদ মারুফুল হক চৌধুরী প্রমুখ। 

সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে উপদেষ্টামন্ডলীর সদস্য মনোনীত প্রদান করা হয়।  প্রধান উপদেষ্টা সাবেক সংসদ সদস্য সহিদুর রহমান। উপদেষ্টা হাজী আবু মুছা খান, আয়ূব চৌধুরী হারুন, মো: রহিজ উদ্দিন, প্রফেসর নোয়াব মিয়া, নূরুল আনোয়ার, নাদির আইয়ূব, আমানুল হক সেন্টু, বিষ্ণু গোপ, আব্দুল কাইয়ুম, আবুল বারাকাত। পৃষ্ঠপোষক মনোনীত হয় কাজী শওকত, ইঞ্জিনিয়ার এনামুল হক, ডা: শরিফুল ইসলাম (স্বরন), মাহফুজুর রহমান (খুররম), মোহাম্মদ আলী, খন্দকার আব্দুল রশিদ, মোশাররফ হোসেন আরজু।

সবশেষে সভাপতি মোহাম্মদ শাহ্ মোয়াজ্জেম নতুন পরিষদকে অভিনন্দন জানান এবং প্রবাস ও দেশের ব্রা²ণবাড়িয়াবাসী কল্যাণে সকলকে সহমর্মিতার মানসিকতা নিয়ে এগিয়ে আসার আহবান জানান।

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ