আটলান্টিক সিটিতে সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ এর সভা অনুষ্ঠিত

November 21, 2018, 12:34 PM, Hits: 792

 আটলান্টিক সিটিতে  সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ  এর সভা অনুষ্ঠিত

সুব্রত চৌধুরী, হ-বাংলা  নিউজ, আটলান্টিক সিটি থেকে : বাংগালি জাতির জীবনে ষোলই ডিসেম্বর এক গৌরবোজ্জ্বল  দিন। ১৯৭১ সালের এই দিন নয় মাস রক্তক্ষয়ী সংগ্রামের পর স্বাধীন বাংলাদেশ রাষ্ট্রের অভ্যুদয় হয়।

বাংগালির গৌরবোজ্জ্বল  এই দিনটি  যথাযোগ্য  মর্যাদায়  উদযাপনের   লক্ষ্যে    যুক্তরাষ্ট্রের নিউজারসি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে সাউথ  জার্সি   মেট্রো আওয়ামী লীগ স্থানীয়  মিঃ ষ্টিক  রেস্টুরেন্টে  গত ২০শে  নভেম্বর, মঙ্গলবার  রাত  নয়টায় এক সভার  অায়োজন করে।  


                       
সংগঠনের  সভাপতি  শামসুল ইসলাম শাহজাহান  এর সভাপতিত্বে ও ফরহাদ সিদ্দিক এর  সঞ্চালনায়  সভায় আলোচনায় অংশ নেন   আওয়ামী লীগ নেতা সাব্বির হোসেন ভূঁইয়া,কামাল হোসেন,কাঞ্চন বল,আব্দুল জামিল,জাহাংগীর মাহমুদ,শহীদ খান,গোলাম হাফিজ,জয়ন্ত সিংহ, রওশনউদদীন ,রবিউল হাসান মাসুম  প্রমুখ।

উক্ত সভায় ব্যাপক আয়োজনে বিজয় দিবস উদযাপনের লক্ষ্যে বিস্তারিত আলোচনা করা  হয় এবং বিজয় দিবস উদযাপনে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়।
                                                                                                                                        
                          

                       

           আলোচনা সভায় বক্তারা " কিসের ঐক্য? কিসের জোট?এবার দেবো নৌকায় ভোট "-এই শ্লোগান কণ্ঠে ধারন করে  আসন্ন সংসদ নির্বাচনে নির্বাচনী প্রচারনায় ঝাঁপিয়ে পড়ার জন্য আওয়ামী লীগ নেতা-কর্মীদের প্রতি আহবান জানান। এছাড়া বক্তারা আসন্ন জাতীয় সংসদ  নির্বাচনে আওয়ামী লীগকে  জয়যুক্ত  করে দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে দেশে ও প্রবাসে আওয়ামী লীগ নেতা-কর্মীদের জোরালো ভূমিকা রাখার আহবান জানান।

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ