বর্ণাঢ্য অয়োজনে বিপিএল নাইট অনুষ্ঠিত

November 21, 2018, 1:17 PM, Hits: 453

বর্ণাঢ্য অয়োজনে বিপিএল নাইট অনুষ্ঠিত

সালাহউদ্দিন আহমেদ, হ-বাংলা নিউজ, নিউইর্য়ক থেকে : আগামী বছর আরো ব্যাপক আয়োজনে নিউইয়র্কে বিপিএল ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের প্রত্যয়ে বর্ণাঢ্য অয়োজনে অনুষ্ঠিত হলো বিপিএল নাইট। শুক্রবার সন্ধ্যায় জ্যামাইকার তাজমহল পার্টি হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে আমন্ত্রিত অতিথি ছিলেন নিউইয়র্কে প্রথমবারের মতো আয়োজিক উৎসব গ্রæপ বিপিএল ইউএসএ টি-২০ টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ‘উৎসব গ্রæপের চেয়ারম্যান রায়হান জামান ও মিডিয়া পার্টনার টাইম টেলিভিশন ও বাংলা পত্রিকা’র সিইও আবু তাহের।
অনুষ্ঠানমালার মধ্যে ছিলো বিপিএল টি-২০ টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মধ্যে ট্রফি বিতরণ ছাড়াও পৃষ্ঠপোষক ও অংশগ্রহনকারী দলগুলোর মাঝে প্ল্যাক বিতরণ, শুভেচ্ছা বক্তব্য, সাংস্কৃতিক  অনুষ্ঠান, র‌্যাফল ড্র ও নৈশভোজ। র‌্যাফল ড্র’র বিজয়ী নম্বরগুলো আর বিজয়ীরা হচ্ছেন: প্রথম- মানিক (১২৭২৯৬৯), দ্বিতীয়- জুয়েল (১২৭২৮০২), তৃতীয়- এস এম করীম (১২৭২৫৯৭), চতুর্থ- জনি (১২৭২৮৪৯), পঞ্চম- রানা জামান (১২৭২৫০৮), ষষ্ঠ- জুয়েল (১২৭২৮২৯), সপ্তম- হুমায়ুন কবীর (১২৭২৯০৯) এবং অষ্টম- পলাশ (১২৭২৮৬৯)। অনুষ্ঠানটি যৌথভাবে উপস্থাপনায় ছিলেন বিউটি দাস ও মিহির।
বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি রায়হান জামান ও আবু তাহের ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন টি-২০ টুর্নামেন্ট কমিটির মূল সংগঠক যথাক্রমে সভাপতি সুমন খান, সহ সভাপতি মাসুম রহমান, সেক্রেটারী মাজহারুল ইসলাম জনি, পরিচালক অমিত চৌধুরী ও মনি খান।
অনুষ্ঠানে রায়হান জামান বলেন, যেকোন ভালো কিছুর সাথেই উৎসব গ্রæপ আছে থাকবে। আগামীতে সবাই মিলে আমরা আরো ভালো টুর্নামেন্ট উপহার দিতে চাই। যে টুর্নামেন্টে বিশ্বের নামিদামী ক্রিকেটাররা অংশ নেবেন। আর উৎসব  গ্রæপের স্পন্সর থাকবে প্রথম প্রায়োরিটি
আবু তাহের বলেন, শুরুতে ভাবতেই পারিনি প্রথম বিপিএল টি-২০ এতো জনপ্রিয় হবে। তিনি বলেন, এই টুর্নামেন্টের ফাইনাল খেলাসহ কয়েকটি খেলা সরাসটির সম্প্রচার করা টাইম টেলিভিশন-এর জন্য নতুন অভিজ্ঞতা। সফলভাবে এটি সফল হওয়ায় টাইম টেলিভিশন-এর ক্রুরা ধন্যবাদ পাওয়ার যোগ্য। তিনি বলেন, আগামী বিপিএল অব ইউএসএ যতদিন চাইবে টাইম টেলিভিশন ও বাংলা পত্রিকা মিডিয়া পার্টনার হিসেবে বিপিএল-এর পাশে থাকবে। বিপিএল-এর সাথে টাইম টেলিভিশন-এর সম্পর্ক অর্থের নয়, আত্বিক সম্পর্কের।
সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন ক্লোজআপ ওয়ান তারকা শশী, রাজীব রহমান, অমিত চৌধুরী, সৌরভ, মাহেদী ও জনি। কবিতা আবৃত্তি করেন খন্দকার। বিপুল সংখ্যক ক্রিকেটামোদী সপরিবারে অনুষ্ঠানটি উপভোগ করেন।
উল্লেখ্য, এবারের উৎসব গ্রæপ বিপিএল ইউএসএ টি-২০ টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করে। এতে সিলেট সুলতান্স চ্যাম্পিয়ন ও ঢাকা স্কোরপিয়ন্স রানার্স আপ হয়।

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ