তৈয়বের ভাই মাহাবুবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ নিউইর্য়ক মোড়েলগন্জ উপজেলা

November 25, 2018, 12:57 PM, Hits: 441

তৈয়বের ভাই মাহাবুবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ নিউইর্য়ক মোড়েলগন্জ উপজেলা

তৈয়বুর রহমান টনি, হ-বাংলা নিউজ, নিউইর্য়ক থেকে :  মোড়েলগজ্ঞ উপজেলা সোসাইটির সাধারন সম্পাদক জনাব তৈয়বুর রহমান টনির বড় ভাই বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ মাহাবুবুর রহমান রানা গত শুক্রবার জিগাতলায় নিজ বাসবভনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।

তিঁনি গত ২২ নভেম্বর শুক্রবার সকালে হৃদরোগ আক্রমন জনিত কারণে ৬৩ বছর বয়সে নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,১ ছেলে, ১ মেয়ে, ৩ ভাই-২ বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল শুক্রবার জিগতলা তিনমাজার মসজিদে বাদ জুম্মা জানাজার নামাজ শেষে ঢাকা আজিমপুর  কবরস্থানে পিতা-মাতা ও বোনের পাশে তাঁর মরদেহ দাফন করা হয়।

মাহাবুবুর রহমান রানার বাঘেরহাট মোড়েলগজ্ঞ বারইখালি গ্রামের সন্তান ঢাকার লালবাগে প্রথমে পরে জিগাতলায় বসবাস করতেন। তিনি ঢাকা কলেজের ১৯৭২ সালে ছাত্রলীগের সাবেক সহ-সাধারন সম্পাদক ছিলেন।

মাহাবুবুর রহমান রানার পিতা মরহুম শামছুর রহমান বাংলাদেশ এ,টি,এন,টি’তে একাউন্ট অফিসার হিসাবে কর্মরত ছিলেন এবং বাংলাদেশের প্রথম ডাকটিকিটর (ষ্ট্যাম্প কর্ণার ও ষ্ট্যাম্প ওরিয়েন্ট)ব্যাবসায়ী ছিলেন মাতা মরহুমা রাবেয়া বেগম।

মেঝো ভাই এ্যাডভোকেট নজিবুর রহমান নজিব বর্তমানে সুপ্রিমকো্র্টের এটনী অব জেনারেল হিসাবে কর্মরত আছেন এবং বর্তমানে ধানমন্ডি থানার আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক, তৃতীয় ছেলে তৈয়বুর রহমান তৈয়ব(টনি) আমেরিকার প্রবাসী ।

সভাপতি-মোঃ ফারুক হোসেন তালুকদার বলেন তার এমন আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং উনার এমন আকস্মিক মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। সেই সঙ্গে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

 
 আরও শোক প্রকাশ করেছেন  নিউ ইর্য়কের মোড়েলগজ্ঞ উপজেলা সোসাইটির নাদিম খান (দুলাল), মোঃ বাবুল তালুকদার (বাবু), ডাঃ সাক্ষায়ত আলী খান, আব্দুস সাওার হাওলাদার, ওয়াদুদ তালুকদার, ওয়াহিদ,  ফেরদৌস তালুকদার, জুয়েল রহমান, হায়দার, লুৎফুর রহমান হিমু, মাইনুল হোসেন মুহিত, রায়হান পারভেজ, গাজী ফয়জুর রহমান (সুজন), রাসেল আবেদিন, ইসমত আরা জাহান(পলি), স্বপন তালুকদার, আব্দুস সাওার, মোঃ আলী খান, নাসিবা তালুকদার, অঞ্জন হাওলাদার, সরোয়ার হোসেন, অমিত হাসান ফরহাদ, ফাতিমা তালুকদার, তোফাজ্জল হোসেন, এম ডি মাসুদ রানা, বনি, লুৎফুর তালুকদার, চঞ্চল, মোঃকবির তালুকদার,কাউসার  আলী, ফরহাদ তালুকদার , লতিফ সরকার, রুবেল আহমেদ, মান্নু তরফদার, তোফাজ্জল হোসেন মিলন, মহাসিন সরকার, জাকির তালুকদার, মহিউদ্দিন তালুকদার, মোস্তাফিজ, পাল্টু, মমতাজ তালুকদার, পলাস, রিয়জ তালুকদার, দুলু তালুকদার, রোনক, সাবুর, সুলতান, সুমন ফরাজী, ভীনা, জাহানারা তালুকদার, হালিমা তালুকদার , অমিত হাসান ফরহাদ, মোঃআলী খান, এম ডি মাসুদ রানা, সরোয়ার হোসেন, আব্দুস ছাওার ও প্রমূখ। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ