বিয়ে ইতালিতে আর বিয়েবার্ষিকী অস্ট্রেলিয়ায়

November 30, 2018, 3:05 AM, Hits: 240

 বিয়ে ইতালিতে আর বিয়েবার্ষিকী অস্ট্রেলিয়ায়

হ-বাংলা নিউজ : ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক ঐতিহ্যবাহী রিসোর্টে গত বছরের ১১ ডিসেম্বর সকালে বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন আনুশকা শর্মা। বিয়ের পর টুইটারে একটি যৌথ বিবৃতিতে নবদম্পতি বলেন, ‘আজ আমরা দুজন একে অন্যের সঙ্গে সারা জীবন ভালোবাসার বন্ধনে আবদ্ধ থাকার প্রতিজ্ঞা করেছি।’ শোনা যায়, এরপর তাঁরা হানিমুন করেছেন ফিনল্যান্ডে। এবার ডিএনএ জানিয়েছে, তাঁরা প্রথম বিয়েবার্ষিকী উদ্‌যাপন করবেন অস্ট্রেলিয়ায়।

ভারত ও অস্ট্রেলিয়ার টেস্ট সিরিজ শুরু হচ্ছে আগামী ৬ ডিসেম্বর। এই টেস্ট সিরিজে ভারতের অধিনায়ক বিরাট কোহলি। তাই ইচ্ছা থাকলেও স্ত্রীকে নিয়ে বাইরে কোথাও যাওয়া তাঁর পক্ষে সম্ভব হবে না। ২১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে শাহরুখ খান, আনুশকা শর্মা আর ক্যাটরিনা কাইফ অভিনীত ছবি ‘জিরো’। এই ছবির প্রচারণার জন্য ব্যস্ত থাকতে হবে আনুশকা শর্মাকে। তাই স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়ায় সময় কাটিয়ে তাঁকে দ্রুত ফিরতে হবে ভারতে। সব মিলিয়ে প্রথম বিয়েবার্ষিকী উদ্‌যাপনের পরিকল্পনা ছোট করতে বাধ্য হন তাঁরা দুজনই।

এদিকে আরও জানা গেছে, আমির খানের ‘থাগস অব হিন্দোস্থান’ ফ্লপ হওয়ায় নিজের নতুন ছবি ‘জিরো’ নিয়ে বেশ শঙ্কিত শাহরুখ খান। ছবির প্রচারণায় কোনো ছাড় দিতে চান না তিনি। ছবি নিয়ে বারবার পরিচালকসহ অন্যদের সঙ্গে বসছেন। আলোচনা করছেন। কোথাও কোনো খুঁত আছে কি না, তা খোঁজার চেষ্টা করছেন।

ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন আনুশকা শর্মাইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন আনুশকা শর্মা

আনুশকা শর্মাকে নিয়ে ‘জিরো’ ছবির প্রমোশনাল ট্রিপ পরিকল্পনা করেছেন শাহরুখ খান। আনুশকা যেন ডিসেম্বরে কোনো কাজ হাতে না রাখে, তা নাকি তিনি আগে থেকেই বলে রেখেছেন। তাই স্বামীর সঙ্গে কাটানোর জন্য শুধু ১১ ডিসেম্বর ছুটি নিয়েছেন আনুশকা।

বিয়ের পর কারওয়া চৌথ উদ্‌যাপনের ছবি গত ২৭ অক্টোবর টুইটারে পোস্ট করেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ৫ নভেম্বর স্ত্রীকে পাশে নিয়ে ৩০তম জন্মদিন পালন করেন বিরাট কোহলি। সেই ছবি টুইটারে পোস্ট করে বিরাট কোহলি লিখেছেন, ‘ওর জন্মের জন্য ঈশ্বরকে অসংখ্য ধন্যবাদ।’ 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ