বাংলাদেশ জাতীয়তাবাদী দল কানেকটিকাট স্টেটের বিজয় দিবস উদযাপন ও নির্বাচনী আলোচনা সভা—

December 17, 2018, 3:27 AM, Hits: 495

বাংলাদেশ জাতীয়তাবাদী দল কানেকটিকাট স্টেটের বিজয় দিবস উদযাপন ও নির্বাচনী আলোচনা  সভা—

তৌফিকুল আম্বিয়া টিপু , হ-বাংলা নিউজ, কানেকটিকাট থেকে :   মহান বিজয় দিবস উদযাপন ও আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে  কানেকটিকাট স্টেট বি,এন,পির উদ্যোগে  ১৬ই ডিসেম্বর রবিবার ম্যানচেস্টারের মেইন স্ট্রিটে এক আলোচনা সভার আয়োজন করা হয় ।
বিপুল সংখ্যক প্রবাসীর উপস্হিতিতে অনুস্টানটি প্রবাসীদের মিলনমেলায় পরিনত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল কানেকটিকাট শাখার সভাপতি তৌফিকুল আম্বিয়া টিপু পরিচালনা করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল কানেকটিকাটের সাধারন সম্পাদক সুহেলুর রহমান স্বপন ।


অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জনাব সাহেদুর রহমান দিপু, ডেভিড স্বপন রোজারিও, লিকন ভুইয়া,বাহা উদ্দিন পিয়াল, তারেক আম্বিয়া, রাফি আহমেদ, এম ডি রহমান(আরিফ), মোহাম্মদ রহমান(তুহিন), আশফাকুল তরফদার, হারুনুর রশিদ, আনোয়ার হুসেন হিমু এবং সফিউল আলম।

সভার শুরুতেই সম্মিলিত ভাবে বাংলাদেশের  এবং আমেরিকার জাতীয় সংগীত পরিবেশন করা হয়। কোরান তেলাওয়াতের মাধ্যমে অনুষ্টান শুরু হয়। মুক্তিযাদ্ধের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।


সভায় বক্তারা আশা প্রকাশ  করেন সরকার যাতে হামলা মামলা বাদ দিয়ে আগামী ৩০শে ডিসেম্বর যাতে দেশে একটা সুস্হ সুন্দর নিরপেক্ষ নির্বাচন হয় এবং ভোটাররা যাতে ভয় ভীতির উর্দে উঠে তার নিজের ভোট প্রয়োগ করতে পারে তার ব্যবস্হা করে।

আলোচনা সভার পর পরই উপস্হিত সবাইকে নৈশভোজে আপ্যায়ন করা হয়। অনুস্টানকে সফল করার জন উপস্হিত সবাইকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল কানেকটিকাট স্টেট পক্ষ থেকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানানো হয়।

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ