নেহা কাক্করের কান্না থামছেই না!

January 5, 2019, 11:31 AM, Hits: 90

 নেহা কাক্করের কান্না থামছেই না!

হ-বাংলা নিউজ : প্রেমিক হিমাংশ কোহলির সঙ্গে ভেঙে গেছে প্রেম। কিন্তু সেই প্রেমের কথা ভুলতেই পারছেন না নেহা কাক্কর। যখনই মনে হয়, ডুকরে কেঁদে ওঠেন। ব্যাপারটি এখন গুরুতর পর্যায়ে পৌঁছে গেছে। তাঁর পরিবারের মানুষজন তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার কথা ভাবছেন। ঘনিষ্ঠ বন্ধুদের মতে, হিমাংশ কোহলির সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকেই তিনি মানসিকভাবে বিপর্যস্ত। পাশাপাশি হতাশায় ভুগছেন নেহা কাক্কর। আর বলিউডের এই সময়ের জনপ্রিয় এই সংগীতশিল্পী নিজেও সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘হ্যাঁ, আমি হতাশায় ভুগছি।’

নেহা কাক্কর জানালেন, হিমাংশ কোহলির সঙ্গে প্রেম ভেঙে যাওয়ার পর তিনি বন্ধু, পরিচিতজন, শুভাকাঙ্ক্ষী, এমনকি ভক্তদের কাছ থেকেও নানা নেতিবাচক মন্তব্য পেয়েছেন। এর জন্য তিনি মোটেও প্রস্তুত ছিলেন না। তিনি লিখেছেন, ‘কিছু মানুষ আমার সম্পর্কে এমনটা বলবে, তা কখনো আশা করিনি। কিন্তু এখন সব শুনে শুনে আমার সহ্য হয়ে গেছে।’ এবার তাঁদের উদ্দেশে বলেন, ‘বিশ্বের সব নেতিবাচক মানুষকে ধন্যবাদ। আমাকে জীবনের সবচেয়ে খারাপ দিনগুলো উপহার দিতে সক্ষম হয়েছেন আপনারা। শুভেচ্ছা, আপনাদের উদ্দেশ্য সফল হয়েছে।’
সনি চ্যানেলের ‘ইন্ডিয়ান আইডল’ প্রতিযোগিতার দশম সিজনের অন্যতম বিচারক ছিলেন নেহা কাক্কর। গত বছরের ২৩ ডিসেম্বর এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। জানা গেছে, মনের অবস্থা প্রভাব ফেলেছে নেহা কাক্করের কাজের ক্ষেত্রেও। কোনো কাজেই তিনি পুরোপুরি মনোযোগ দিতে পারছিলেন না। এতটাই অমনোযোগী ছিলেন তিনি, এই রিয়েলিটি শোতে একই শট তাঁকে বারবার দিতে হয়েছে। আবার শুটিং চলার সময় একটি রোমান্টিক গান শুনে তিনি কাঁদতে শুরু করেন।

এখন ভারতের বিভিন্ন বড় শহরে গান করছেন নেহা কাক্কর। অনুষ্ঠানগুলো অনেক আগে থেকেই চূড়ান্ত করা হয়েছিল। দেখা গেছে, মঞ্চে পারফর্ম করার সময় বারবার তাঁর কণ্ঠ জড়িয়ে আসছে। এমনকি তাঁকে ভেজা চোখও মুছতে দেখা গেছে।

নেহা কাক্করকে চমকে দেওয়ার জন্য গত সেপ্টেম্বরে সনি চ্যানেলের ‘ইন্ডিয়ান আইডল ১০’ প্রতিযোগিতার মঞ্চে হঠাৎ উপস্থিত হন হিমাংশ কোহলি। মঞ্চে ভালোবাসার মানুষটিকে দেখে চিৎকার করে ওঠেন নেহা কাক্কর। তিনি শুধু অবাক হয়েছেন তা-ই নয়, আনন্দও পেয়েছেন। একসময় জড়িয়ে ধরেন প্রিয় মানুষটিকে। অনুষ্ঠানে সঞ্চালক একটু খোঁচা দিয়ে বলেছিলেন, ‘ইনিই নেহার স্বয়ংবর।’ এরপর হিমাংশ কোহলিকে নিয়ে মুম্বাই মিররকে নেহা বলেন, ‘আমি হিমাংশকে বিয়ে করব। ভবিষ্যতে যখন বিয়ের কথা ভাবব, তখন ওর কথা মাথায় থাকবে।’ একই প্রতিবেদনে হিমাংশ কোহলি বলেছিলেন, ‘আমি অপেক্ষা করে ছিলাম, কখন তুমি এ কথাটা বলবে।’ এই সবই এখন পুরোনো।

মাত্র চার মাস আগে নিজেদের প্রেমকে সবার সামনে নিয়ে এসেছিলেন তাঁরা। কিন্তু এর মধ্যেই সব শেষ। একজন আরেকজনের মুখ পর্যন্ত দেখছেন না। সামাজিক যোগাযোগমাধ্যমে দুজনই দুজনকে আনফলো করেছেন। এরই মধ্যে হিমাংশের সঙ্গে নিজের সব পোস্ট ও ছবি ডিলিট করেছেন নেহা।
সেই প্রেমের কথা ভেবে এখন শুধুই কাঁদছেন বলিউডে এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী নেহা কাক্কর। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘জানতাম না, জগতে এত খারাপ মানুষ আছে। সবকিছু হারিয়ে এখন তা বেশ বুঝতে পারছি। নিজের সবকিছু দিয়ে দিয়েছি, তার বদলে কী পেয়েছি?’

গত বছরের ১৩ এপ্রিল ‘কিস ডে’ সেলিব্রেট করেন নেহা কাক্কর আর হিমাংশ কোহলি। এরপর নিজেদের অন্তরঙ্গ কিছু ছবি তাঁরা শেয়ার করেন ইনস্টাগ্রামে। হিমাংশ কোহলি এ পর্যন্ত ছয়টি হিন্দি ছবিতে অভিনয় করেছেন। তাঁর প্রথম ছবি ‘ইয়ারিয়াঁ’ (২০১৪)। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ