আটলান্টিক সিটিতে বিজয় মেলা অনুষ্ঠিত

January 7, 2019, 11:26 AM, Hits: 474

আটলান্টিক সিটিতে বিজয় মেলা অনুষ্ঠিত

সুব্রত চৌধুরী, আটলান্টিক সিটি থেকে : নিউজারসি রাজ্যের  আটলান্টিক সিটিতে গত ২৬ ডিসেম্বর, বুধবার ব্যাপক আয়োজনে বিজয় মেলা অনুষ্ঠিত হয়।
 সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ আয়োজিত বিজয় মেলার বিভিন্ন আয়োজনের মধ্যে ছিল  র‍্যালি  , আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
 অনুষ্ঠানে পবিএ কোরআন  থেকে তেলাওয়াত করেন শফিক শাহ ও পবিএ গীতা থেকে পাঠ করেন জয়নত সিংহ। এরপর বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে মূল অনুষ্ঠান শুরু হয়।

বিজয় মেলার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত  ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান। সমগ্র অনুষ্ঠান সঞ্চালণা করেন ফরহাদ সিদ্দিক। সংগঠনের সভাপতি শামসুল ইসলাম শাহজাহান এর সভাপতিত্বে অনুষ্ঠানে  বক্তব্য রাখেন অভিজিত চৌধুরী লিটন,জাহাংগির হোসেন ভূঁইয়া,আহসান হাবীব,আবুল হোসেন,পলাশ চৌধুরী,কামাল হোসেন,কাঞ্চন বল , আবদুল জামিল,মোঃ শাহজাহান, শহীদ খান,   গোলাম হাফিজ, রওশনউদদীন প্রমুখ। আলোচনা সভায় বক্তারা মুক্তিযোদ্ধাদের স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষ্যে জননেএী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান। অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন অদ্রি চৌধুরী ও সুব্রত চৌধুরী।

সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন শিবা দাশ,সপ্তর্ষি চৌধুরী, জয়ন্ত সিংহ, শীলা আজিজ ও তনিমা হামিদ। বিপুল সংখ্যক আওয়ামী লীগ নেতা-কর্মী ও শুভানুধ্যায়ী বিজয় মেলার অনুষ্ঠানে যোগ দেন।


 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ