সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত

January 9, 2019, 1:04 PM, Hits: 390

সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : নিউজারসি রাজ্যের আটলান্টিক সিটিতে গত আট জানুয়ারি,মঙ্গলবার রাতে সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আহসান হাবীব এর সভাপতিত্বে  ও  রওশনউদদীন এর সঞ্চালণায় সভায় বক্তব্য রাখেন  জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া,  কামাল হোসেন, কাঞ্চন বল,পলাশ চৌধুরী,  শহীদ খান, বিপ্লব দেব,শীলা আজিজ,শাহনাজ খুররম,ঊর্মি বেগম প্রমুখ।সভার শুরুতে  সৈয়দ আশরাফুল ইসলামের  বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয় ও এক মিনিট নীরবতা পালন করা হয়।

সভায় বক্তারা বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম জননেএী শেখ হাসিনার অত্যন্ত  বিশ্বস্ত ও ঘনিষ্ঠ সহকর্মী ছিলেন,  আওয়ামী লীগের প্রতিটি নেতা -কর্মীর খুব আপনজন ছিলেন। তাঁর মৃত্যুতে আমরা একজন বিশ্বস্ত নেতাকে হারালাম।তাঁর মৃত্যুতে দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি হয়ে গেল। তাঁরা বলেন, যতদিন এই দেশে রাজনীতি থাকবে,নৈতিকতা থাকবে, আদর্শবোধ থাকবে ততদিন পর্যন্ত  সৈয়দ আশরাফুল ইসলাম সবার হৃদয়ে অফুরান প্রেরনা হয়ে থাকবেন।


বক্তারা আরো বলেন, রাজনীতির শুদ্ধ পুরুষ   সৈয়দ আশরাফ ছিলেন একজন নির্লোভ আদর্শিক ও সত্যিকারের দেশপ্রেমিক একজন রাজনীতিবিদ। তার আদর্শ ধারণ ও চর্চা করা হলেই তার প্রতি সত্যিকারের সম্মান প্রদর্শন করা হবে। সততা, নির্লোভ মানসিকতা আর রাজনৈতিক বিচক্ষণতায় নিজেকে অন্য উচ্চতায় নিয়ে যাওয়া সৈয়দ আশরাফ শেষ যাত্রায় শ্রদ্ধা পেয়েছেন রাজনৈতিক প্রতিপক্ষের কাছ থেকেও। এ থেকেই বোঝা যায় সারা দেশের মানুষের কাছে তিনি কতটুকু জনপ্রিয় ছিলেন। 


সভার দ্বিতীয় পর্বে  গত সাত জানুয়ারি পর পর তৃতীয়বারের মতো প্রধান মন্ত্রীর দায়িত্ব নেওয়ায় জননেএী শেখ হাসিনাকে অভিনন্দিত করেন সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 
বক্তারা  বলেন,শেখ হাসিনার বলিষ্ঠ  নেতৃত্বে এক ঝাঁক নবীন-প্রবীন নেতাদের সমন্বয়ে  আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলায় যাএা শুরু করেছে আওয়ামী লীগ সরকার, সৎ, ক্লিন ইমেজ নিয়ে  তাঁরা মন্ত্রিত্বের শপথ নিয়েছেন। বক্তারা বলেন,  সততা ও দক্ষতার সঙ্গে শপথ রক্ষা করে দায়িত্ব পালন করলে নিশ্চয় তাদের আমলনামা সাফল্যের পাল্লাকেই ভারী করবে। .  ব্যক্তিগত লোভ ও লাভের আশায় কেউ এ সুযোগ ব্যবহার না করে শেখ হাসিনার নির্বাচনী অঙ্গীকার পূরণে  বদ্ধপরিকর থাকবেন  বলে আমাদের বিশ্বাস। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ