রাতের পোশাকে বিমানবন্দরে আলিয়া!

January 14, 2019, 9:02 AM, Hits: 159

রাতের পোশাকে বিমানবন্দরে আলিয়া!

হ-বাংলা নিউজ : আলিয়া ভাট প্রতিদিন কোনো না কোনোভাবে খবরে উঠে আসছেন। এবার তাঁকে রাতের পোশাক দেখা গেছে মুম্বাই বিমানবন্দরে। বলিউড তারকারা তাঁদের ‘এয়ারপোর্ট লুক’ নিয়ে খুবই সতর্ক। কারণ, এখানে অপেক্ষা করে শয়ে শয়ে ক্যামেরা। পান থেকে চুন খসলে মুহূর্তেই ভাইরাল হয়ে যায় তারকাদের ছবি বা ভিডিও। বিশেষ করে পোশাকের ক্ষেত্রে সতর্কতা একটু বেশি থাকে। তবে এবার মনে হলো, এসব নিয়ে তেমন মাথাব্যথা নেই আলিয়ার। তাই রাতের পোশাক পরেই তিনি হাজির হন বিমানবন্দরে।

তবে তা থেকেও বেশি অবাক করেছে আলিয়া ভাটের এই নাইট স্যুটের দাম। এ সময় তিনি পরেছিলেন ফ্লোরাল প্রিন্টের নাইট স্যুট। এই নাইট স্যুট নিয়ে মোটেও হেলাফেলা করলে চলবে না। দেখতে সাদামাটা এই নাইট স্যুটের দাম শুনলে অবাক হতে হবে। গুচি কোম্পানির এই নাইট স্যুটের দাম দুই লাখ রুপি। এখানেই শেষ নয়; আলিয়ার হাতে ব্যাগও ছিল। ব্যাগটি দেখতে সাধারণ হলেও দামটা আকাশছোঁয়া। রিওর এই ব্যাগের দাম এক লাখ রুপি।

আলিয়া এখন কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও ব্যস্ত। কিছুদিন আগে প্রেমিক রণবীর কাপুর আর তাঁর পরিবারের সঙ্গে নিউইয়র্কে নিউ ইয়ার উদ্‌যাপন করে দেশে ফিরেছেন। এখন তিনি ব্যস্ত আগামী ছবি ‘গাল্লি বয়’-এর প্রচারণা নিয়ে। পাশাপাশি ‘ব্রহ্মাস্ত্র’ আর ‘কলঙ্ক’ ছবির শুটিং নিয়েও তাঁর ব্যস্ততা। এ ছাড়া হাতে রয়েছে ‘তখত’ ছবিটি। অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে তিনি রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করছেন।

এদিকে ফিল্মফেয়ার ম্যাগাজিন সূত্রে জানা গেছে, এ বছর রণবীর কাপুর আর আলিয়া ভাটের বাগদান হবে। মা নীতু কাপুরের ইচ্ছায় এবার থিতু হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রণবীর। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি মুক্তি পাবে আগামী ডিসেম্বরে। তার আগে জুন মাসে বাগদান সারতে চান রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাঁদের এই সিদ্ধান্তে খুশি দুই পরিবার। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ