লস এঞ্জেলেসে বাংলাদেশ ডে প্যারেড উপলক্ষে বাফলার ফান্ড রাইজিং

January 22, 2019, 12:04 PM, Hits: 1044

লস এঞ্জেলেসে বাংলাদেশ ডে প্যারেড উপলক্ষে বাফলার ফান্ড রাইজিং

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে : অসাধারণ এক আয়োজনের মধ্য দিয়ে গত রবিবার লস এঞ্জেলেসের গার্ডেন স্যু্ইট হোটেলের বলরুমে জাঁকজমকপূর্ণ ভাবে সম্পন্ন হয়ে গেল বাংলাদেশ ইউনিটি ফেডারেশন অব লস এঞ্জেলেস (বাফলা) এর বাৎসরিক ফান্ড রাইজিং অনুষ্ঠান। বাফলার এই ফান্ড রাইজিং অনুষ্ঠানটি মূলত আসন্ন ২৬ শে মার্চ উপলক্ষে বাংলাদেশ প্যারেড ডে র আর্থিক প্রস্তুতির প্রথম ধাপ।

উল্লেখ্য, বাফলা প্রতি বছর‌ই মহান স্বাধীনতা দিবস উপলক্ষে "বাংলাদেশ প্যারেড ডে "নামে লস এঞ্জেলেসের প্রাণ কেন্দ্রে এক বিশাল র‍্য্যালির আয়োজন করে থাকে।


বাফলার বর্তমান সভাপতি জনাব নজরুল আলমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জনাব ইঞ্জি: শহীদ আলমের সঞ্চালনায় জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়। 

প্রথমেই বাফলার সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ তাদের স্বাগত বক্তব্য রাখেন। বাফলার সাবেক সভাপতি ডা: আবুল হাশেম তার বক্তব্যে নতুন প্রজন্মকে উদ্বুদ্ধ করে বাফলার বিভিন্ন কার্যক্রমের সঙ্গে যুক্ত করার উপর গুরুত্ব আরোপ করেন আর বর্তমান সভাপতি নজরুল আলম সবাইকে উদার মনে ফান্ড রাইজিংয়ে অংশ নিয়ে বাফলার পাশে দাঁড়ানোর উদাত্ত আহ্বান জানান।

এছাড়া আরো বক্তব্য রাখেন সাবেক সভাপতি শিফার চৌধুরী, খন্দকার আলম, বর্তমান সহ সভাপতি মোরশেদ আলম ও লে: জিয়া প্রমুখ।

এরপর একে একে বাংলাদেশী আমেরিকান বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও লস এঞ্জেলেসের বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন শ্রেণী পেশার আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তব্য প্রদান করেন এবং নিজ নিজ সামর্থ অনুযায়ী অনুদান ঘোষনা করেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে লস এঞ্জেলেসের জনপ্রিয় বিভিন্ন শিল্পীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

সিনিয়র সাংবাদিক জনাব সাইফুর রহমান ওসমানী জিতুর প্রযোজনায় ২০১৭ সালের "বাংলাদেশ প্যারেড ডে" র উপর নির্মিত একটি 3D ভিডিও চিত্র প্রদর্শিত হয়। আমন্ত্রিত অতিথিরা ভিডিও নিয়ে ইতিবাচক মন্তব্য করেন।


 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ