বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন নিউজারসি রাজ্য সিনেটর ক্রিস ব্রাউন

January 27, 2019, 12:30 PM, Hits: 183

বাংলাদেশের প্রধানমন্ত্রী  শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন নিউজারসি রাজ্য সিনেটর ক্রিস ব্রাউন

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে  :  গনপ্রজাতন্ত্রী বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন যুক্তরাষ্ট্রের নিউজারসি রাজ্য সিনেটর ক্রিস ব্রাউন । গত ২২ জানুয়ারি, বৃহস্পতিবার এক পএে সিনেটর ক্রিস ব্রাউন গনপ্রজাতন্ত্রী  বাংলাদেশের  মাননীয়  প্রধানমন্ত্রী  শেখ হাসিনা,তাঁর সরকার ও বাংলাদেশের জনগনকে অভিনন্দন জানিয়েছেন।
 
উক্ত পএে তিনি উল্লেখ করেন, ১৯৭২ সালে যুক্তরাষ্ট্রের তৎকালীন প্রেসিডেন্ট রিচার্ড নিক্সন ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশের  তৎকালীন  প্রধানমন্ত্রী শেখ মুজিবুর রহমানের শাসনামলে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের মধ্যে যে কূটনৈতিক সম্পর্ক  স্থাপিত  হয়েছিল  কালের প্রবাহে সেই সম্পর্ক আরো  ঘনিষ্ঠ ও জোরদার হয়েছে।  তিনি আরো উল্লেখ করেন,আমাদের দুই দেশ সন্ত্রাসবাদ মোকাবেলা সহ বিভিন্ন ইস্যুতে  খুব ঘনিষ্ঠভাবে কাজ করছে । আমাদের দুই দেশের সম্পর্কের ভিত সরকারী ও প্রশাসনিক পর্যায় ছাড়িয়ে  দুই দেশের জনগনের  মধ্যে প্রোথিত হয়েছে যা দিন দিন  নিবিড় থেকে নিবিড়তর হচ্ছে। এছাড়া বিভিন্ন আন্তর্জাতিক ফোরাম যেমন জাতিসংঘ, আসিয়ান, আন্তর্জাতিক অর্থ তহবিল, বিশ্ব ব্যাংক, বিশ্ব বানিজ্য সংস্থায় দুই দেশের অংশীদারিত্বের যে  বন্ধুত্বপূর্ণ  সম্পর্ক  বিরাজমান  তা আপনার বিচক্ষণ নেতৃত্বে আরো সুদৃঢ়  হবে বলে আমার বিশ্বাস।


মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা , আমি আবারো আপনাকে অভিনন্দন জানাচ্ছি এবং আপনার সৌভাগ্য কামনা করছি।  
   
উল্লেখ্য, নিউজারসি রাজ্যের  দ্বিতীয় জেলা  থেকে  নির্বাচিত রাজ্য  সিনেটর ক্রিস ব্রাউন  বাংলাদেশী আমেরিকানদের একজন সুহৃদ হিসাবে  বাংলাদেশী আমেরিকানদের প্রিয়পাএ।
 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ