ভুট্টাখেতে ‘মাদক ব্যবসায়ীর’ লাশ

February 9, 2019, 10:38 AM, Hits: 63

ভুট্টাখেতে ‘মাদক ব্যবসায়ীর’ লাশ

হ-বাংলা নিউজ : পিরোজপুরের নাজিরপুর উপজেলার একটি ভুট্টাখেত থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের দাবি, ওই ব্যক্তি নাজিরপুর থানা-পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। আজ শনিবার সকালে উপজেলার চর রঘুনাথপুর গ্রামের একটি ভুট্টাখেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির নাম মো. আকবর আলী খান (৫২)। তিনি উপজেলার শেখ মাটিয়া ইউনিয়নের চর রঘুনাথপুর গ্রামের মোবারক আলী খানের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, আকবর আলী খান পুলিশের ভয়ে রাতে বাড়িতে তেমন একটা থাকতেন না। গতকাল শুক্রবার রাতে তিনি বাড়ি থেকে বের হন। আজ ভোরে স্থানীয় লোকজন চর রঘুনাথপুর হাফিজিয়া মাদ্রাসাসংলগ্ন একটি ভুট্টাখেতে আকবর আলী খানের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।

শেখ মাটিয়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য বাবুল খান বলেন, আকবর আলী খান অবিবাহিত ছিলেন। তিনি মাদকাসক্ত ছিলেন। পুলিশের কারণে রাতে আত্মগোপনে থাকতেন। গতকাল রাতে লোকজন তাঁকে চর রঘুনাথপুর গ্রামের একটি চায়ের দোকানে চা পান করতে দেখেছেন।

নাজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. জাকারিয়া বলেন, আকবর আলী খান পুলিশের তালিকাভুক্ত একজন মাদক ব্যবসায়ী। তিনি বাগেরহাটের কচুয়া উপজেলায় মাদক ব্যবসা করতেন। লাশের সুরতহাল করার সময় শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে বলে তিনি জানান। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ