চন্দ্রবিন্দুর ভ্যালেন্টাইনস ডে সেলিব্রেশন

February 20, 2019, 2:24 PM, Hits: 1323

চন্দ্রবিন্দুর ভ্যালেন্টাইনস ডে সেলিব্রেশন

হ-বাংলা নিউজ, হলিউড থেকে : Inland Empire Bangladeshi American Association "চন্দ্রবিন্দু" এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে পালন করল ভ্যালেন্টাইনস ডে। অনুষ্ঠানটির স্বকীয়তা ও বিচিত্রতা উপস্থিত  দর্শকদের বেশ আনন্দ প্রদান করে। চার-পাঁচ ঘন্টাব্যাপী চলা এই অনুষ্ঠানটিতে দর্শক মনোরঞ্জনের জন্য আকর্ষণীয় সব আয়োজনের মধ্যে ছিল নাচ, গান, কবিতা আবৃত্তি সহ আরো অনেক কিছু।

পাশা আব্দুল্লাহ ও আফরোজা আকতার মুক্তার প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানটি শুরু হয়ে যত‌ই এগুতে থাকে দর্শকরা তা মন্ত্রমুগ্ধের মত উপভোগ করে। লস এঞ্জেলেসে বাংলাদেশী কমিউনিটির হালের জনপ্রিয় সব শিল্পীরা এতে সংগীত পরিবেশন করেন।

তাদের মধ্যে অন্যতম শিল্পীরা হলেন মেজর অব: সাইফ কুতুবী, শিল্পী রহমান, উর্মি আতহার, উচ্ছল কাজী,  উপমা সাহা, সাদিয়া রহমতুল্লাহ সিমি ও মারভিন অধিকারী রূপম।

লস এঞ্জেলেসের বাংলাদেশী আমেরিকান জনপ্রিয় সব সংগঠনগুলি যেমন বাফলা, বাংলার বিজয় বহর, প্যাসিফিক কাইট ক্লাব ও বি.সি.আই.ই সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসব সংগঠনের নেতৃবৃন্দ তাদের বক্তব্য প্রদানকালে বিরোধপূর্ণ এই সকল সংগঠন গুলোকে এক ছাতার নিচে নিয়ে আসার জন্য চন্দ্রবিন্দুর প্রতিষ্ঠাতাদের অন্যতম সিনিয়র সদস্য জাফর চৌধুরী ও অপেক্ষাকৃত তরুণ নেতা জনাব খায়রুজ্জামান মামুনের নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে এক আকর্ষণীয় র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয় এবং এর বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরন করেন র‍্যাফেল ড্র এর স্পন্সর জেসমিন খান ফাউন্ডেশন এর জনাব মিকাইল খান ও প্যাসিফিক কাইট ক্লাবের সভাপতি জনাব সাইদ আবেদ নিপু।

উল্লেখ্য , চন্দ্রবিন্দু Inland Empire এর একটি অন্যতম জনপ্রিয় সংগঠন প্রায় পাঁচ বছর আগে আট জন নির্বাহী সদস্য মিলে এই সংগঠনটি প্রতিষ্ঠা করেন, তারা হলেন জাফর চৌধুরী, মোহাম্মদ নিজাম ইসলাম, সাবিন রহমান, উচ্ছল কাজী, জুয়েল রহমান, আসাদ জামান, মো: ফজলুল ফকির ও খায়রুজ্জামান মামুন।

প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি বিভিন্ন চড়াই উৎরাই পেরিয়ে হাটি হাটি পা পা করে এগুতে থাকে। মাঝখানে খায়রুজ্জামান মামুন সভাপতি ও জাফর চৌধুরী সাধারণ সম্পাদক হিসেবে কিছুদিন দায়িত্ব পালনকালে চন্দ্রবিন্দু বাংলাদেশ কমিউনিটিতে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে।

তাদের দায়িত্ব পালনকালে এতে নির্বাহী সদস্য হিসেবে যোগ দেন জনাব ইফতেখার চৌধুরী, পাশা আব্দুল্লাহ , কাজী আহমেদ,  রীনা সুলতানা ও সুমী আহসান।


 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ