লস এঞ্জেলেসে এএবিইএ (AaBea) এর অভিষেক অনুষ্ঠিত

March 4, 2019, 1:23 PM, Hits: 1767

লস এঞ্জেলেসে  এএবিইএ (AaBea) এর অভিষেক অনুষ্ঠিত

আতাউল খান রিপন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে ঃ  গত ২রা মার্চ ২০১৯ লস এঞ্জেলেসে অদূরে রেঞ্ছ কুকামঙ্গা, ক্যালিফোর্নিয়াতে এক চমৎকার সুশৃংখল আয়োজনের মধ্যে দিয়ে আমেরিকান এসোসিএশোন অব বাংলাদেশী ইঞ্জিনিয়ার অ্যান্ড আরকিট্যাক্স (এ এ বি ই এ)  এর দক্ষিন  ক্যালিফোর্নিয়া  েচপ্টারের  নব  নির্বাচিত ২০১৯  কর্মকর্তা দের অভিষেক অনুষ্ঠান হয়েগেল । উক্ত অনুষ্ঠানের চিপ গেস্ট ছিলেন  ক্যালটারান্স ডিসটিরিক্ক ৭ এর ডাইরেকটোর মিঃ জনবুলিন্সকি  এবং সম্মানিত গেস্ট ছিলেন মিঃ প্রিয়তোষ সাহা, কন্সাল জেনারেল অফ বাংলাদেশ, লস এঞ্জেলেসে ।


দক্ষিন  ক্যালিফোর্নিয়া  েচপ্টারের  নব  নির্বাচিত ২০১৯-২০ কর্মকর্তা হলেন সভাপতি মিঃ জামশেদ আলম হায়দার সহ  সভাপতি-মিঃ সহিদ আলম  সাধারণ সম্পাদক মিঃ ইকবাল রহমান এবং কোষাধাক্কো ফারজানা হুদা এছাড়া সম্মানিত সদস্যগন হলেন পাভেল কাজী, মোঃ মুসা, মোহাম্মাদ সারওয়ার জাহান, মোহাম্মাদ হুসাইন এবং কামাল উদ্দিন সঙ্গে মোহাম্মেদ মাহিবুর রাইস দক্ষিন ক্যালিফোর্নিয়া  েচপ্টারের প্রতিনিধি র ছিইছি হিসাবে দায়িত্ব পালন করবেন ।
 

এ এ বি ই এ এর ২০১৭-১৮ এর বিদায়ী সভাপতি-মিঃ সাইফুল হক নতুন কমিটিকে আন্তরিক ও উষ্ণ স্বাগতম জানিয়েছেন অপর দিকে নতুন  সভাপতি-মিঃ জামশেদ আলম হায়দার সবাইকে ধন্যবাদ জানিয়ে তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিক ও সুষ্ঠু ভাবে পালন করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন ।কন্সুল জেনারেল মিঃ প্রিয়তোষ সাহা বলেন প্রবাসে কাজের সঙ্গে  সঙ্গে  দেশের উন্ন েয়নের জন্য সহযোগিতা করার আহাবান জানান। অন্যদিকে বাংলাদেশী আমেরিকান প্রেস ক্লাব  অফ ক্যালিফোর্নিয়ার প্রতিনিধি গন, বাফলার প্রতিনিধি সহ অনেক গণ্যমান্য বাক্তি ও গুষ্টি  উপস্থীথ থেকে  নব  নির্বাচিত ২০১৯-২০ নতুন কমিটিকে আন্তরিক  ধন্যবাদ ও করতালির মাধ্যমে স্বাগতম জানিয়েছেন ।অভিষেক অনুষ্ঠান উপলক্ষে একটি অতি সুন্দর সঙ্কলন প্রকাশ করে ।


নতুন কমিটির  শপথ গ্রহনের পরে সবইকে রাতের খাবারের আহব্বান জানানো হয় । এর পর শুরু হয় মনোজ্ঞ একক গানের  অনুষ্ঠান,  বাংলাদেশ থেকে আগত  বিখ্যাত  সুরকার ও সঙ্গতি শিল্পি  এস আই টুটুল প্রায় দুই ঘণ্টা যাবত তার সব জনপ্রিয় গান পরিবেশন করেন। অতুলনীয়  চমৎকার সুশৃংখল আয়োজনে প্রায় তিন শত অতিথি  সবাই প্রান ভরে উপভোগ করেছে ।

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ