ওবায়দুল কাদেরের আশু রোগমুক্তি কামনা করেছেন সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ নেতৃবৃন্দ

March 6, 2019, 12:32 PM, Hits: 162

ওবায়দুল কাদেরের আশু রোগমুক্তি কামনা করেছেন সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ নেতৃবৃন্দ

সুব্রত চৌধুরী ,হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে  সিংগাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং গন প্রজাতনত্রী বাংলাদেশ সরকারের  সড়ক,পরিবহন ও সেতু  মন্ত্রনালয় এর মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এর দ্রুত রোগ মুক্তি কামনা করেছেন সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ নেতৃবৃন্দ ।
গত পাঁচ মার্চ , মংগলবার সন্ধ্যায় নিউজারসি রাজ্যের আটলান্টিক সিটির একটি ভেনুতে সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সভায় সভাপতির আসন অলংকৃত করেন সংগঠনের সভাপতি শামসুল ইসলাম শাহজাহান ।
জয়নত সিংহের সনচালনায়  সভায় বকতব্য  রাখেন সংগঠনের সহসভাপতি  সাব্বির হোসেন ভূঁইয়া,আহসান হাবীব,পলাশ চৌধুরী,আব্দুল জামিল,যুগম সম্পাদক বিপ্লব  দেব, সাংগঠনিক সম্পাদক  শেখ সেলিম,রতন ভট্টচার্য ,নির্বাহী সদস্য শহীদ খান প্রমুখ।
সভার শুরুতে ওবায়দুল কাদেরের আশু রোগ মুক্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শেখ সেলিম।

সভায় সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ নেতৃবৃন্দ  বলেন,ওবায়দুল কাদের একজন মহান দেশপ্রেমিক, ছাএ রাজনীতিতে পরীক্ষিত হয়ে জাতীয় রাজনীতিতে তিনি গুনগত মান পরিবর্তনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।তাই তিনি যেন আগের মতো কাজ করে যেতে পারেন সেজন্য বাংলাদেশে ও প্রবাসে বসবাসরত সকল আওয়ামী লীগ নেতা-কর্মী-সমর্থকদের ওবায়দুল কাদের এর আশু রোগমুক্তির জন্য যার যার সৃষ্টিকর্তার কাছে দোয়া,মোনাজাত ও প্রার্থনা করার জন্য আহবান জানান আওয়ামী লীগ নেতৃবৃন্দ ।সভায় উপস্থিত সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ নেতৃবৃন্দ  কামনা করেন,ওবায়দুল কাদের যেন তাড়াতাড়ি আরোগ্য লাভ করে দেশ ও দলের সেবায় নিজেকে আবার নিয়োজিত করতে পারেন ।
এছাড়া সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের উক্ত সভায়  আগামী ২৭ মার্চ,বুধবার  “মহান স্বাধীনতা ও জাতীয় দিবস” যথাযোগ্য মর্যাদা ও ব্যাপক আয়োজনে উদযাপনের জন্য সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় পলাশ চৌধুরীকে আহবায়ক, জয়শ্রী দে কে যুগম আহবায়ক,  ফরহাদ সিদ্দিককে  সদস্য সচিব,রতন ভট্টচার্যকে  প্রধান সমন্বয়কারী ,আহসান হাবীবকে  সার্বিক তত্তাবধান প্রধান ও জয়নত সিংহকে সাংস্কৃতিক অনুষ্ঠানের সার্বিক দায়িতব প্রদান করে “মহান স্বাধীনতা ও জাতীয় দিবস” উদযাপন পরিষদ গঠন করা হয়। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ