প্রবাসী উল্লাপাড়া এসোসিয়েশন অব ইউএসএ ইন্ক-এর নতুন কার্যকরী কমিটির অভিষেক ও শপথগ্রহ

March 6, 2019, 1:13 PM, Hits: 99

প্রবাসী উল্লাপাড়া এসোসিয়েশন অব ইউএসএ ইন্ক-এর নতুন কার্যকরী কমিটির অভিষেক ও শপথগ্রহ

হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে :  গত মার্চ ০৩, ২০১৯ ইং তারিখে রাতে ব্রঙ্কস এর সুনামধন্য আল-আকসা রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হলো প্রবাসী উল্লাপাড়া এসোসিয়েশন অব ইউএসএ ইন্ক-এর নতুন গঠিত কার্যকরী কমিটির অভিষেক ও শপথগ্রহন অনুষ্ঠান। অনুষ্ঠানে অতিথির আসন গ্রহণ করেন বিশিষ্ট সাংবাদিক উল্লাপাড়ার কৃতি সন্তান নয়নের মণি মোঃ মনোয়ারুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ মতিউর রহমান।

অনুষ্ঠান পরিচালনা করেন নির্বাহী পরিষদের উপদেষ্টা মোঃ আব্দুল খালেক। নব-নির্বাচিত সভাপতি তানজিল আহমেদ আরিফ ও সাধারণ সম্পাদক মোঃ রুবেল হাসান মুন্সি সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তারা বলেন, পূর্বের কার্যকরী কমিটির অনেক ইচ্ছা ছিল সংগঠনের নামে কিছু কবরস্থান ক্রয় করা।

নানা জটিলতা ও সময়ের স্বল্পতার কারণে সেটা সম্ভব হয়নি। তাদের এ আশাকে বাস্তবায়ন করার জন্য নব-নিযুক্ত সভাপতি তানজিল আহমেদ আরিফ ও সাধারণ সম্পাদক মোঃ রুবেল হাসান মুন্সি খুব অল্প সময়ের মধ্যে সংগঠনের নামে কিছু কবর ক্রয় করেছেন সেটা ঘোষণা দেন।

সভাপতি ও সাধারণ সম্পাদক সবাইকে কবর ক্রয়ের ব্যপারে সাহায্য ও সহযোগিতা করার জন্য আহŸান জানান। তারা আরো ঘোষনা দেন, প্রতি বছর ভালো ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান করা হবে। সভাপতি ও সাধারণ সম্পাদক সবাইকে একসাথে কাজ করার জন্য অনুরোধ জানান। অনুষ্ঠানে ধর্ম সম্পাদক মোঃ নাজমুল হোসাইন একটি কবর ক্রয়ের সম্পূর্ণ টাকা দেওয়ার ঘোষনা দেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আফরোজা খানম, মাজেদা আক্তার বন্যা, মোঃ আব্দুর রউফ সরকার, সুলতান মাহমুদ (পেনসিলভেনিয়া), মোঃ কবির, শেখ ওমর খালেদ, মোঃ পাটোয়ারী, এমডি শফিকুল ইসলাম, মোঃ শামীম রেজা, রাইয়ান রহমান, মশিউর রহমান, ইয়াসিন আলী, নিশাদ ফেরদৌসি, নার্গিস পারভীন, নাসরিন পারভীন, মৌ, মাওয়া, তানভীর আহমেদ, তামজিদ, নাহিদ নওশিন, জেসি, তাইয়্যেবা, আফিয়া ফারজানা, মাইশা, তামজাম ইয়াস ও আরো অনেকে। পরিশেষে সভাপতি মোঃ মতিউর রহমান সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ