এডমন্টনে মনোজ্ঞ আলোচনায় আন্তর্জাতিক নারী দিবস উদ্‌যাপন

March 11, 2019, 1:30 PM, Hits: 90

এডমন্টনে মনোজ্ঞ আলোচনায় আন্তর্জাতিক নারী দিবস উদ্‌যাপন

হ-বাংলা নিউজ, এডমন্টন, কানাডা  থেকে : এডমন্টন কানাডার এডমন্টনে মনোজ্ঞ আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক নারী দিবস ২০১৯ উদ্‌যাপন করেছে  বাংলাদেশ কানাডা হেরিটেজ সোসাইটি অব এডমন্টন।
যথাযোগ্য মর্যাদায়  ১০ মার্চ সকালে সিটির নর্থগেইট সেন্টারের আপ্যায়ন কর্নারে বাংলাদেশ কানাডা হেরিটেজ সোসাইটি অব এডমন্টনের সভাপতি ম. লস্করের সভাপতিত্বে এ সভাটি অনুষ্ঠিত হয়। সভায় প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কানাডা ইউনিট নির্বাহী ও ডাইভার্স এডমন্টনের সম্পাদক দেলোয়ার জাহিদ।
প্রধান আলোচক দেলোয়ার জাহিদ আন্তর্জাতিক নারী দিবসে এডমন্টন বাংলাদেশ কমিউনিটিতে বার্ষরিক উইম্যান অ্যাচিভার্স  ও ওম্যান অব ডিস্টিঙ্গশন বাছাইয়ের প্রস্তাব করেণ এবং হেরিটেজ সোসাইটির সভাপতিকে এ ব্যাপারে পদক্ষেপ নেয়ার আহ্বান জানান। বাংলাদেশি বংশোদ্ভূত নারীরা সংসার ও কর্মক্ষেত্রের মতো, মূলধারার কমিউনিটিতে ও  সক্রিয় হওয়া এবং আরো বেশি অবদান রাখতে উৎসাহিত হবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
কম্যুনিটির পেশাজীবি ও সর্বস্তরের মানুষ বাংলাদেশ কানাডা হেরিটেজ সোসাইটি অব এডমন্টনের কর্মকান্ড ও পরিকল্পনার দিকে তাকিয়ে আছেন উল্লেখ করে নববর্ষ ও হেরিটেজ ফেষ্টিভল এ বাংলাদেশ প্যাভিলিয়নকে নতুন আঙ্গিকে সাজানোর জন্য অনুরোধ জানান।
আলোচনানুষ্ঠানে উপস্থিত ছিলেন বাবু বিকাশ তালুকদার, আহসান উল্লাহ, মুহাম্মদ আলী, জহিরুল ইসলাম শাহীন,সাইফুর হাসান, ফয়সল ভুইয়া, মহিউদ্দিন ও চামেলী লস্কর প্রমুখ।
সভাপতি ম. লস্কর বলেন আমরা কমিউনিটির জন্য, কমিউনিটির সকলের পরামর্শে কাজ করতে চাই।
 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ